বৃহস্পতিবার, ২৬ জানুয়ারী ২০২৩, ০৭:৩৯ অপরাহ্ন
শিরোনাম :

উখিয়ায় ছোট ভাইয়ের হামলায় বড় ভাই আহত

Spread the love

উখিয়ায় ছোট ভাইয়ের এলোপাতাড়ি দায়ের ক’পে বড় ভাই মূমর্ষ অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে বলে আহতের পারিবারিক সূত্রে বিষয়টি নিশ্চিত করেছেন। বৃহস্পতিবার সন্ধা সাড়ে ৬ টার দিকে এ মর্মান্তিক ঘটনাটি ঘটেছে।

সরজমিন ঘটনাস্থল ও বেশ কয়েকজন লোকের সাথে কথা বলে জানা গেছে, উপজেলার রাজাপালং ইউনিয়নের উত্তর পুকুরিয়া পশ্চিম পাড়া তেলীপাড়া গ্রামের মৃত মোজাহের মিয়ার ছেলে এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও ভুমিদস্যু আজিজুর রহমানের সাথে তার আপন বড় ভাই মোঃ আলীর দীর্ঘ একযুগ ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল।

তারই ধারাবাহিকতায় সন্ত্রাসী ছোট ভাই আজিজুর রহমান বড় ভাই মোঃ আলীর সাথে জমি সংক্রান্ত বিরোধটি চিরস্থায়ী সমাধানের মিশন হাতে নিয়ে হত্যার উদ্দেশ্য মোঃ আলী বৃহস্পতিবার সন্ধার পরে কোটবাজার থেকে বাড়ী ফেরার পথে উত্তর পুকুরিয়া ছোট ব্রীজের সামনে পৌছলে ছোট ভাই আজিজুর রহমান ও তার চেইন অব কমান্ড মোঃ সেলিম, সাইফুল ইসলাম, আনোয়ার ইসলাম, ফরিদুল আলম কোম্পানি ও সোহেল মিয়াসহ অস্ত্রধারীরা বড় ভাই মোঃ আলীকে ধারালো দা’ দিয়ে এলোপাতাড়ি ক’পিয়ে গুরুতর জখম করে মাটিতে ফেলে দেয় বিষয়টি নিশ্চিত করেন প্রত্যক্ষদর্শী মোঃ বাবুল।
এ সময় আহতের শোর চিৎকারে লোকজন এগিয়ে এসে অস্ত্রধারীদের কবল থেকে আহতকে মুমর্ষ অবস্থায় উদ্ধার করে উখিয়া হাসপাতালে ভর্তি করিলে, কর্তব্যরত চিকিৎসক আহতকে আশংকাজনক দেখে কক্সবাজার সদর হাসপাতালে রেফার করেন।
উক্ত ঘটনাকে কেন্দ্র করে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করার পাশাপাশি সন্ত্রাসী আজিজুর রহমান ও তার বাহিনীর অব্যাহত হুমকির মূখে আহতের পরিবার চরম নিরাপত্তাহীনতায় ভোগছে বলে জানিয়েছেন আহতের ছেলে শাহাজালাল।
এ ব্যাপারে আহতের ছেলে মোঃ শাহজাহান বাদী হয়ে ৬ জনকে আসামী করে উখিয়া থানায় একটি লিখিত এজাহার দায়ের করেন বলে জানা গেছে।
উখিয়া থানার অফিসার ইনচার্জ শেখ মোহাম্মদ আলী বলেন, অপরাধী সে যেই হোক না কেন তাকে আইনের আওতাই আসতেই হবে। আর হামলার সাথে জড়িতদের বিরুদ্ধে তদন্ত পূর্বক ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


পেইজ