বৃহস্পতিবার, ২৬ জানুয়ারী ২০২৩, ০৯:১৮ অপরাহ্ন
শিরোনাম :

উখিয়ায় পাহাড় কেখোদের হামলায় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আহত

Spread the love

উখিয়ায় পাহাড় কেখোদের হামলায় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা গুরুত আহত হয়েছে। শনিবার সকাল সাড়ে ৮ টার দিকে এ হামলার ঘটনাটি ঘটেছে বলে জানা গেছে।

সরজমিন ঘটনাস্থল ও বেশ কয়েকজন লোকের সাথে কথা বলে জানা গেছে, উখিয়াকে ডিজিটাল উখিয়া বিনির্মানে রূপ দিতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আল মামুন। তারই ধারাবাহিকতায় প্রতিদিনের ন্যায় শনিবার সকাল সাড়ে ৮ টার দিকে উপজেলার রাজাপালং ইউনিয়নের উত্তর পুকুরিয়া সংলগ্ন পশ্চিম কামারিয়ারবিল এলাকার সড়ক উন্নয়ন কাজ পরিদর্শনের যায়।

এসময় উত্তর পুকুরিয়া গ্রামের আব্দুল গণির ছেলে এলাকার চিহ্নিত পাহাড় কেখো বেলাল হোসেন প্রকাশ প্রফেসার বেলাল, একই এলাকার শহর আলীর দুই ছেলে হেলাল উদ্দিন ও জামাল উদ্দিন ও কাদির হোসনের ছেলে ছব্বির আহম্মদসহ শীর্ষরা পাহাড় কেটে ডাম্পার ভর্তি মাটি ওই সড়ক দিয়ে নিয়ে আসার সময় প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা বাধা প্রদান করিলে পাহাড় কেখোরা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তাকে হামলা চালিয়ে গাড়ী নিয়ে পালিয়ে যায় বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।

খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরান হোসাইন সজীব এর নেতৃত্বে উখিয়া বনরেঞ্জ কর্মকর্তা গাজী মু: শফিউল আলম, বন কর্মকর্তাগণ ও একদল পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছে প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তাকে উদ্ধার করে উখিয়া সদর হাসপাতালে ভর্তি করেন। এবং সাড়াঁশি অভিযান চালিয়ে মাটি ভর্তি ডাম্পার গাড়ীটি উদ্ধার করে উখিয়া থানা হেফাজতে নিয়ে আসা হয়েছে বলে বিষয়টি নিশ্চিত করেন উখিয়া বনরেঞ্জ কর্মকর্তা গাজী মু: শফিউল আলম।

এ ব্যাপারে আহত প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আল মামুন ঘটনার সত্যতা স্বীকার করেন এবং হামলার সাথে জড়িতদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


পেইজ