Logo

উখিয়ার করইবনিয়া সীমান্তের চেয়ারম্যান কালুকে গ্রেপ্তারে বেরিয়ে আসবে গুরুত্বপূর্ণ তথ্য

রিপোর্টার নাম:
আপডেট সময় : বুধবার, ১ ডিসেম্বর, ২০২১

মায়ানমার ও বাংলাদেশ ভিত্তিক ইয়াবা ব্যবসায়ীদের জনক আন্ডার গ্রাউন্ডে থাকা শীর্ষ ইয়াবা কারবারি নুর হোসেন প্রকাশ কালু চেয়ারম্যানকে গ্রেপ্তারে বেরিয়ে আসবে অস্ত্র, ইয়াবাসহ নানা গুরুত্বপূর্ণ তথ্য।

সরজমিন করইবনিয়া সীমান্ত এলাকা ঘুরে, করইবনিয়া সীমান্ত এলাকার কিছু পেটি নেতাদের ছত্র ছায়ায় লালিত চেয়ারম্যান কালু আশ্রয় নিয়ে মায়ানমার ও বাংলাদেশ ভিত্তিক ইয়াবা ব্যবসায়ীদের বৃহত্তর সিন্ডিকেট গড়ে তোলে , সিন্ডিকেটের মাধ্যমে দেশের বিভিন্ন অঞ্চলে বস্তায় বস্তায় ইয়াবা পাচার করে ইয়াবার কালো টাকার পাহাড় দিয়ে বাংলাদেশী বংশদূত ২য় স্ত্রীর নামে রশিদার ছেলে ইয়াবা জাহাঙ্গীরের আলিশান বাড়ী ক্রয় করে প্রায় ৭০ লাখ টাকা দিয়ে। এতে সহযোগিতা করে ওই এলাকার আশ্রয় দাতা এক কথিত মেম্বার প্রার্থী বলে জানা গেছে। শুধু তাই সে নামে বেনামে করইবনিয়া সীমান্ত এলাকায় কোটি কোটি টাকার সম্পদ গড়ে তোলেলও কিন্তু দেখার কেউ নেই।

স্থানীয় সচেতন মহলরা বলেন, শাহাজানের মতো আরো একাধিক পাচারকারী বন্দুক যুদ্ধে নিহত হলেও উক্ত ইয়াবার সাথে জড়িত আন্ডার গ্রাউন্ডে থাকা শীর্ষ ইয়াবা গডফাদার চেয়ারম্যান কালু প্রকাশ বর্মাইয়া চেয়ারম্যান রয়েছে ধরা ছোঁয়ার বাহিরে। তাই অচিরেই চেয়ারম্যান কালুকে গ্রেপ্তার পূর্বক কঠিন শাস্তির আওতায় নিয়ে আসার জন্য জেলা পুলিশ সুপার ও বিজিবি সেক্টর কমান্ডারের হস্তক্ষেপ কামনা করেন তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর