Logo
শিরোনাম :
উখিয়ায় বকেয়া বিদ্যুৎ বিল আদায়ে উপজেলা প্রশাসনের অভিযানে আটক ২ প্রেস ক্লাবে নিজের শরীরে আগুন দেওয়া সেই ব্যবসায়ীকে বাঁচানো গেল না উখিয়ায় অস্ত্রসহ জাহাঙ্গীর ও আলমগীর চৌধুরী গ্রেফতার! উখিয়ায় বকেয়া বিদ্যুৎ বিল আদায়ে উপজেলা প্রশাসনের অভিযান আটক ১ উখিয়ার হরিণমারায় চলছে নির্বিচারে পাহাড় নিধন ঃ বন বিভাগের চোখে কালো চশমা উখিয়া বন রেঞ্জের দুধের গাভী বিট কর্মকর্তা বজলুর রশিদ? কক্সবাজারে অনলাইনে জুয়া, বাড়ছে অপরাধ উখিয়ার হলদিয়া পালংয়ে সন্ত্রাসীদের হামলায় আহত ২ ডেইলপাড়া সীমান্তের ইয়াবা জসিমকে গ্রেপ্তারে বেরিয়ে অস্ত্রসহ গুরুত্বপূর্ণ তথ্য ডেইলপাড়া সীমান্তের ইয়াবা জসিমকে গ্রেপ্তারে বেরিয়ে অস্ত্রসহ গুরুত্বপূর্ণ তথ্য

উখিয়ার মধুরছড়া সড়কে অনিয়ম ও দুর্ণীতির মধ্যে দিয়ে বক্স কালভার্ট নির্মান কাজ অব্যাহত

রিপোর্টার নাম:
আপডেট সময় : সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১

উখিয়ার মাছকারিয়া – মধুরছড়া সড়কে অনিয়ম ও দুর্ণীতির আশ্রয় নিয়ে বক্স কালভার্ট নির্মান কাজ অব্যাহত রয়েছে বলে অভিযোগ উঠেছে।
সরজমিন ঘটনাস্থল ঘুরে ও বেশ কয়েকজন লোকের সাথে কথা বলে জানা গেছে, বিশ্ব ব্যাংক ও উপজেলা প্রকৌশলীর যৌথ উদ্যোগে নির্মিত বক্স কালভার্টের ঠিকাদার হাছান টেকনো ও দায়িত্বরত উপসহকারী প্রকৌশলী আশরাফুল ইসলাম ও আমিনুল হক ঠিকাদারের সাথে আতাঁত করে অনিয়ম ও দুর্ণীতির আশ্রয় নিয়ে কালভার্ট নির্মানের কাজ অব্যাহত রেখেছে বলে তারা জানান। তারা আরো বলেন, ঠিকাদাররা অনিয়ম ও দুর্নীতির আশ্রয় না নিলে নির্মান কাজ শেষ না হওয়ার আগে কালভার্টের ফাটল ধরল কি ভাবে ?
স্থানীয় সচেতন মহলের অভিযোগ, উখিয়া উপজেলা প্রকৌশলী অধিদপ্তরের কর্মকর্তারা নয় ছয় করে সড়ক ও কালভার্ট নির্মান কাজে অনিয়ম ও দুর্ণীতির আশ্রয় নিয়ে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে বলে তারা জানান।
এ ব্যাপারে উপজেলা উপসহকারী প্রকৌশলী আশরাফুল ইসলামের সাথে কথা বলার চেষ্টাকালে গাড়ীতে বলে মুঠুফোন কেটে দেয়।
উপজেলা প্রকৌশলী রবিউল ইসলাম কালভার্ট ফাটলের সত্যতা স্বীকার করেন এবং সিমেন্ট দিয়ে ঠিক করে দেওয়া হবে বলে তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর