সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৬:৩২ অপরাহ্ন
শিরোনাম :
উখিয়ায় পাহাড় কেখোদের হামলায় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আহত সরকার বড় নাকি ভুমিদস্যু শাহাজান বড় ? কুতুপালংয়ে সরকারি খাস জায়গায় নির্মিত মার্কেট উদ্ভোধন উখিয়ায় ছোট ভাইয়ের হামলায় বড় ভাই আহত থাইংখালী বিট কর্মকর্তা বিকাশ দাশ এর নেতৃত্বে চলছে স্থাপনা নির্মানের উৎসব কে হচ্ছেন বালুখালী পানবাজার ব্যবসায়ী কল্যান সমবায় সমিতির অভিভাবক দোছড়ি বনে থেমে নেই পাহাড় কাটা – অসহায় বিট কর্মকর্তা কুতুপালং বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচনে সভাপতি প্রার্থী হলেন জাহাঙ্গীর আলম আসন্ন কুতুপালং বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচনে নুরুল ইসলাম সওদাগর সাধারন সম্পাদক পদপ্রার্থী আসন্ন কুতুপালং বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচনে মোহাম্মদ আলী সাধারন সম্পাদক পদপ্রার্থী

উখিয়ার হলদিয়া পালংয়ে সন্ত্রাসীদের হামলায় আহত ২

Spread the love

উখিয়ার হলদিয়া পালংয়ে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সন্ত্রাসীদের বর্বরোচিত হামলায় দুইজন গুরুতর আহত হয়েছে। সোমবার দুপুর ১ টার দিকে এ হামলার ঘটনাটি ঘটেছে।

সরজমিন ও এলাকার বেশ কয়েকজন লোকের সাথে কথা বলে জানা গেছে, উপজেলার হলদিয়া পালং ইউনিয়নের পূর্ব মরিচ্যা গ্রামের এখলাছুর রহমানের স্ত্রী মনোয়ারা বেগম (৪৪) তার ছেলে মোঃ আব্দুল্লাহ (১৮) কে নিয়ে একই ইউনিয়নের রুমখা ক্লাস পাড়া এলাকায় তার অসুস্থ পিতা ঠান্ডা মিয়াকে দেখতে আসলে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে পূর্ব – পরিকল্পিত ও অতির্কিত ভাবে ঠান্ডা মিয়ার ছেলে এলাকার চিহ্নিত সন্ত্রাসী জাহাঙ্গীর আলম ও তার স্ত্রী হোছনে আরা বেগম ধারালো দা, কিরিচ দিয়ে মনোয়ারা বেগম ও তার কলেজ পড়–য়া ছেলে মোঃ আব্দুল্লাহকে শরিরের বিভিন্ন অংশে এলোপাতাড়ি ক’পিয়ে গুরুতর জখম করে মটিতে ফেলেদে বলে জানা যায়।
ওই সময় আহতদের শোর চিৎকারে লোকজন এগিয়ে অস্ত্রধারীদের কবল থেকে আহতদের উদ্ধার করে উখিয়া সদর হাসপাতালে ভর্তি করেন। এব্যাপারে কর্তব্যরত চিকিৎসক আহতদের আশংকজনক দেখে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে রেফার করেন বলে বিষয়টি নিশ্চিত করেন।
উক্ত হামলার ঘটনায় উখিয়া থানা পুলিশের চৌকস পুলিশ কর্মকর্তা এসআই কামাল এর নেতৃত্বে একদল পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনার পাশাপাশি হামলার সাথে জড়িত জাহাঙ্গীর আলম ও তার স্ত্রী হোছনে আরা বেগমকে আটক করে উখিয়া থানায় নিয়ে আসেন বলে বিষয়টি নিশ্চিত করেন অভিযানে নেতৃত্বধানকারী পুলিশ কর্মকর্তা এসআই কামাল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


পেইজ