Logo
শিরোনাম :
কক্সবাজারে অনলাইনে জুয়া, বাড়ছে অপরাধ উখিয়ার হলদিয়া পালংয়ে সন্ত্রাসীদের হামলায় আহত ২ ডেইলপাড়া সীমান্তের ইয়াবা জসিমকে গ্রেপ্তারে বেরিয়ে অস্ত্রসহ গুরুত্বপূর্ণ তথ্য ডেইলপাড়া সীমান্তের ইয়াবা জসিমকে গ্রেপ্তারে বেরিয়ে অস্ত্রসহ গুরুত্বপূর্ণ তথ্য ডেইলপাড়া সীমান্তের শীর্ষ ইয়াবা কারবারি জসিম সিন্ডিকেট গ্রেপ্তার আতংকে উখিয়ার সীমান্ত থেকে সাড়ে ৬ লাখ ইয়াবাসহ আটক ৫ উখিয়ার সীমান্ত থেকে সাড়ে ৬ লাখ ইয়াবাসহ আটক ৫ উখিয়ায় বন বিভাগ ও উপজেলা প্রশাসনের যৌথ অভিযানে দুটি অবৈধ করাত কল উদ্ধার উখিয়ায় ট্রাফিক পুলিশের অভিযানে ২২ টি অবৈধ গাড়ী আটক – ৫০ হাজার টাকা জরিমানা উখিয়ায় বন বিভাগের অভিযানে ১৮ কেজি ওজনের অজগর সাপ উদ্ধার

উখিয়ার হলদিয়া পালংয়ে সন্ত্রাসীদের হামলায় আহত ২

রিপোর্টার নাম:
আপডেট সময় : সোমবার, ৯ মে, ২০২২

উখিয়ার হলদিয়া পালংয়ে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সন্ত্রাসীদের বর্বরোচিত হামলায় দুইজন গুরুতর আহত হয়েছে। সোমবার দুপুর ১ টার দিকে এ হামলার ঘটনাটি ঘটেছে।

সরজমিন ও এলাকার বেশ কয়েকজন লোকের সাথে কথা বলে জানা গেছে, উপজেলার হলদিয়া পালং ইউনিয়নের পূর্ব মরিচ্যা গ্রামের এখলাছুর রহমানের স্ত্রী মনোয়ারা বেগম (৪৪) তার ছেলে মোঃ আব্দুল্লাহ (১৮) কে নিয়ে একই ইউনিয়নের রুমখা ক্লাস পাড়া এলাকায় তার অসুস্থ পিতা ঠান্ডা মিয়াকে দেখতে আসলে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে পূর্ব – পরিকল্পিত ও অতির্কিত ভাবে ঠান্ডা মিয়ার ছেলে এলাকার চিহ্নিত সন্ত্রাসী জাহাঙ্গীর আলম ও তার স্ত্রী হোছনে আরা বেগম ধারালো দা, কিরিচ দিয়ে মনোয়ারা বেগম ও তার কলেজ পড়–য়া ছেলে মোঃ আব্দুল্লাহকে শরিরের বিভিন্ন অংশে এলোপাতাড়ি ক’পিয়ে গুরুতর জখম করে মটিতে ফেলেদে বলে জানা যায়।
ওই সময় আহতদের শোর চিৎকারে লোকজন এগিয়ে অস্ত্রধারীদের কবল থেকে আহতদের উদ্ধার করে উখিয়া সদর হাসপাতালে ভর্তি করেন। এব্যাপারে কর্তব্যরত চিকিৎসক আহতদের আশংকজনক দেখে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে রেফার করেন বলে বিষয়টি নিশ্চিত করেন।
উক্ত হামলার ঘটনায় উখিয়া থানা পুলিশের চৌকস পুলিশ কর্মকর্তা এসআই কামাল এর নেতৃত্বে একদল পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনার পাশাপাশি হামলার সাথে জড়িত জাহাঙ্গীর আলম ও তার স্ত্রী হোছনে আরা বেগমকে আটক করে উখিয়া থানায় নিয়ে আসেন বলে বিষয়টি নিশ্চিত করেন অভিযানে নেতৃত্বধানকারী পুলিশ কর্মকর্তা এসআই কামাল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর