Logo
শিরোনাম :
উখিয়ায় উপজেলা প্রশাসন ও বন বিভাগের অভিযানে ৪ টি অবৈধ স’মিল উদ্ধার ও কাঠ জব্দ রোহিঙ্গাদের কথা শুনলেন জাতিসংঘের মানবাধিকার বিষয়ক হাইকমিশনার উখিয়ায় টোকেন বাণিজ্যের মাধ্যমে চলছে অটোরিকশা ও টমটম উখিয়ায় ছোট ভাইয়ের হামলায় বড় ভাইসহ আহত ২ জাহাঙ্গীর কবির চৌধুরী সভাপতি , নুরুল হুদা সাধারন সম্পাদক বাবা আমার হেডম্যান’ নোটেনশন ? উখিয়ার হরিণমারায় তাহের সিন্ডিকেটের নেতৃত্বে চলছে পাহাড় কাটার ধুম উখিয়ায় বকেয়া বিদ্যুৎ বিল আদায়ে উপজেলা প্রশাসনের অভিযানে আটক ২ প্রেস ক্লাবে নিজের শরীরে আগুন দেওয়া সেই ব্যবসায়ীকে বাঁচানো গেল না উখিয়ায় অস্ত্রসহ জাহাঙ্গীর ও আলমগীর চৌধুরী গ্রেফতার!

উখিয়ায় অস্ত্রসহ জাহাঙ্গীর ও আলমগীর চৌধুরী গ্রেফতার!

রিপোর্টার নাম:
আপডেট সময় : মঙ্গলবার, ৫ জুলাই, ২০২২

উখিয়ার রাজাপালংয়ে অভিযান চালিয়ে অস্ত্রসহ দুজনকে গ্রেফতার করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১৫) হোয়াইক্যং সিপিসি ক্যাম্পের সদস্যরা।

রবিবার রাত ১১টার দিকে এ অভিযান পরিচালনা করা হয় বলে গণমাধ্যম কে নিশ্চিত করেন র‍্যাব-১৫ সহকারী পুলিশ সুপার মো. বিল্লাল উদ্দিন। গ্রেফতারকৃতরা হলো রাজাপালং ২নং ওয়ার্ডের জাহাঙ্গীর চৌধুরী ও আলমগীর চৌধুরী।

তিনি আরও জানায়,গ্রেফতারকৃতদের বাসায় অভিযান চালিয়ে দুটি দেশীয় তৈরি এলজি ও চার রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করা হয়। গ্রেফতার আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর