বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০২:২০ অপরাহ্ন
শিরোনাম :
জালিয়া পালং বিটে কাঠ পুড়িয়ে কয়লা তৈরির উৎসব — বিট কর্মকর্তা লাখপতি বালুখালী সীমান্তের বুজুরুজ ও রহিমকে গ্রেপ্তারে বেরিয়ে আসবে ভুলু হত্যা ও ইয়াবাসহ গুরুত্বপূর্ণ তথ্য থাইংখালীতে দিবারাত্রি স’ মিলে কাঠ চিরায়ের উৎসবঃ হামলায় আহত – ২ কুতুপালংয়ে রোহিঙ্গা কর্তৃক স্থানীয়দের ধান ক্ষেত নষ্ট সোনার পাড়ায় ইয়াবা কাদের এর হামলায় কলেজ ছাত্র আহত উখিয়ায় ইয়াবা কারবারীর ধারালো দায়ের কূপে আহত মিজান ৫০ হাজার টাকার বিনিময়ে নির্মিত হচ্ছে পাহাড় কেখো ছৈয়দ করিমের স্থাপনা হলদিয়া পালং বিট কর্মকর্তার দুধের গাভী হেডম্যান লাবু ইনানী বনাঞ্চলে জ্বলছে আগুন, পুড়ছে বাগান উখিয়ায় বিট কর্মকর্তা সাজ্জাদের মাসিক মাষোহারায় চলছে অবৈধ স্থাপনা নির্মানের উৎসব

কে হচ্ছেন বালুখালী পানবাজার ব্যবসায়ী কল্যান সমবায় সমিতির অভিভাবক

Spread the love

রাত পোহালেই বালুখালী পানবাজার ব্যবসায়ী কল্যান সমবায় সমিতির নির্বাচন। প্রার্থীরা নিজ নিজ প্রতীক ও বাজার উন্নয়নের নানা বার্তা নিয়ে নির্ঘুম রাত কাটিয়ে ভোটারদের ধারে ধারে ভোট প্রার্থনায় বালুখালী পানবাজার এলাকাটি সরগরম হয়ে উঠেছে বলে জানা গেছে। যা জাতীয় নির্বাচনকেও হার মানিয়েছে।

সরজমিন বালুখালী পানবাজার এলাকা ঘুরে ও সাধারন ভোটারদের সাথে কথা বলে জানা যায়, যিনি বাজার উন্নয়ন, বাজারের উপর নৈরাজ্য, সাধারন ব্যবসায়ীদেরকে জিম্মি করে চাঁদা আদায় ও টেন্ডারবাজী বন্ধে ভুমিকা রাখার পাশাপাশি ব্যবসায়ীদেরকে সার্বিক নিরাপত্তা দিতে পারবে তাকেই আমরা সভাপতি, সম্পাদক নির্বাচিত করব। ১২ টি পদে নির্বাচন করার কথা থাকলেও ১০ টি পদে কোন প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্ধিতায় ১০ টি পদে প্রাথীরা নির্বাচিত হয়েছেন। ২১ অক্টোবর শুক্রবার সভাপতি, সম্পাদক পদে নির্বাচন অনুষ্টিত হবে বলে সাধারন ভোটাররা বিষয়টি নিশ্চিত করেছেন। সভাপতি পদে ৩ জন , যথাক্রমে, আবুল কালাম, মোঃ আলমগীর আলম ও বুজুরুজ মিয়া। সম্পাদক পদে, মোঃ দেলোয়ার হোসাইন, নুরুল বশর ও আব্দুস সত্তার।

এ ব্যাপারে, নির্বাচন পরিচালনার দায়িত্বে থাকা উপজেলা সমবায় কর্মকর্তা মোহাম্মদ সলিম উল্লাহ বলেন, বালুখালী পানবাজার ব্যবসায়ী কল্যান সমবায় সমিতির ভোটের সংখ্যা ১৬০।
২১ অক্টোবর শুক্রবার বালুখালী কাশেমিয়া উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্রে সকাল ৯ টাকা থেকে দুপুর ৩ টা পর্যন্ত বালুখালী পানবাজার ব্যবসায়ী কল্যান সমবায় সমিতির ভোট গ্রহন চলবে। নির্বাচনকে সুষ্ট, নিরপেক্ষ ও শান্তিশৃংলা রক্ষার্থে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন করা হয়েছে বলেও তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


পেইজ