মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০২:২০ অপরাহ্ন
শিরোনাম :
জালিয়া পালং বিটে কাঠ পুড়িয়ে কয়লা তৈরির উৎসব — বিট কর্মকর্তা লাখপতি বালুখালী সীমান্তের বুজুরুজ ও রহিমকে গ্রেপ্তারে বেরিয়ে আসবে ভুলু হত্যা ও ইয়াবাসহ গুরুত্বপূর্ণ তথ্য থাইংখালীতে দিবারাত্রি স’ মিলে কাঠ চিরায়ের উৎসবঃ হামলায় আহত – ২ কুতুপালংয়ে রোহিঙ্গা কর্তৃক স্থানীয়দের ধান ক্ষেত নষ্ট সোনার পাড়ায় ইয়াবা কাদের এর হামলায় কলেজ ছাত্র আহত উখিয়ায় ইয়াবা কারবারীর ধারালো দায়ের কূপে আহত মিজান ৫০ হাজার টাকার বিনিময়ে নির্মিত হচ্ছে পাহাড় কেখো ছৈয়দ করিমের স্থাপনা হলদিয়া পালং বিট কর্মকর্তার দুধের গাভী হেডম্যান লাবু ইনানী বনাঞ্চলে জ্বলছে আগুন, পুড়ছে বাগান উখিয়ায় বিট কর্মকর্তা সাজ্জাদের মাসিক মাষোহারায় চলছে অবৈধ স্থাপনা নির্মানের উৎসব

‘ডাকাতির প্রস্তুতিকালে’ অস্ত্রসহ ৫ রোহিঙ্গা আটক

Spread the love

কক্সবাজারের উখিয়া কুতুপালং ক্যাম্প থেকে ‘ডাকাতির প্রস্তুতিকালে’ দেশীয় আগ্নেয়াস্ত্রসহ ৫ জনকে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। এসময় তাদের কাছ থেকে ইয়াবা ট্যাবলেটও জব্দ করা হয়েছে।

শনিবার দুপুরে অভিযানের বিষয়টি বিষয়টি নিশ্চিত করেছেন ১৪ এপিবিএন এর অধিনায়ক, পুলিশ সুপার নাইমুল হক।
আটকরা হলেন, ৩ নং ক্যাম্পের ব্লক-বি/১৩ এর মো. কবির আহমদের ছেলে নুর হোসেন (৩৮), কুতুপালং ক্যাম্প ব্লক-বি এর আবদুল করিমের ছেলে আলী হোসেন (২২) একই ক্যাম্পের ব্লক-জি এর মৃত আবদুল কাদেরের ছেলে নুর কাদের (২৩), ব্লক-এ এর তোফায়েল আহম্মদের ছেলে মো. হাসান (২৫) এবং ব্লক-সি এর মৃত সৈয়দুল ইসলামের ছেলে মো. সৈয়দ (২৬)।

এসপি নাইমুল হক জানান, শুক্রবার দিনগত রাত ২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ডাকাতির প্রস্তুতির খবর পেয়ে এপিবিএন এর একটি টিম সেখানে অভিযান চালায়। এসময় ৫ জন জনকে আটক করা সম্ভব হলেও তাদের সঙ্গে থাকা আরো ১৪/১৫ পালিয়ে যায়। পরে তাদের দেহ তল্লাশি করে একটি দেশীয় অস্ত্র, লোহার রড, তিনটি দা ও ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি জানান, আটকদের বিরুদ্ধে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য উখিয়া থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


পেইজ