Logo
শিরোনাম :
উখিয়ায় উপজেলা প্রশাসন ও বন বিভাগের অভিযানে ৪ টি অবৈধ স’মিল উদ্ধার ও কাঠ জব্দ রোহিঙ্গাদের কথা শুনলেন জাতিসংঘের মানবাধিকার বিষয়ক হাইকমিশনার উখিয়ায় টোকেন বাণিজ্যের মাধ্যমে চলছে অটোরিকশা ও টমটম উখিয়ায় ছোট ভাইয়ের হামলায় বড় ভাইসহ আহত ২ জাহাঙ্গীর কবির চৌধুরী সভাপতি , নুরুল হুদা সাধারন সম্পাদক বাবা আমার হেডম্যান’ নোটেনশন ? উখিয়ার হরিণমারায় তাহের সিন্ডিকেটের নেতৃত্বে চলছে পাহাড় কাটার ধুম উখিয়ায় বকেয়া বিদ্যুৎ বিল আদায়ে উপজেলা প্রশাসনের অভিযানে আটক ২ প্রেস ক্লাবে নিজের শরীরে আগুন দেওয়া সেই ব্যবসায়ীকে বাঁচানো গেল না উখিয়ায় অস্ত্রসহ জাহাঙ্গীর ও আলমগীর চৌধুরী গ্রেফতার!

প্রেস ক্লাবে নিজের শরীরে আগুন দেওয়া সেই ব্যবসায়ীকে বাঁচানো গেল না

রিপোর্টার নাম:
আপডেট সময় : মঙ্গলবার, ৫ জুলাই, ২০২২

ঢাকায় জাতীয় প্রেস ক্লাবে নিজের শরীরে আগুন দেওয়া ব্যবসায়ী গাজী আনিস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। মঙ্গলবার ভোর ৬টা ১০ মিনিটে তার মৃত্যু হয় বলে ইনস্টিটিউটের প্রধান সমন্বয়ক সামন্ত লাল সেন গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

দেহের ৮০ শতাংশ পুড়ে যাওয়া আনিসকে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছিল।

৫০ বছর বয়সী গাজী আনিসের বাড়ি কুষ্টিয়ায়, তিনি ঠিকাদারি ব্যবসায় যুক্ত ছিলেন। এক সময় কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সভাপতি ছিলেন তিনি।

একটি কোম্পানির কাছ থেকে পাওনা কোটি টাকা না পেয়ে ক্ষোভ থেকে তিনি আত্মহত্যার চেষ্টা চালান বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।

তাদের দেওয়া বর্ণনা অনুযায়ী, সোমবার বিকাল ৫টার দিকে প্রেস ক্লাবের ফটকের ভেতরে খোলা স্থানে আনিস নিজের গায়ে আগুন দেন। শোয়া অবস্থায় তার গায়ে আগুন জ্বলছে দেখে আশপাশ থেকে সবাই ছুটে যান। তারা পানি ঢেলে আগুন নেভান। তবে ততক্ষণে তার গায়ের পোশাক সম্পূর্ণ পুড়ে যায়।

গাজী আনিসের বড় ভাই নজরুল ইসলাম গণমাধ্যমকে জানান, ময়নাতদন্তের পর তারা লাশ গ্রামের বাড়িতে নিয়ে যাবেন দাফন করার জন্য।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর