বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
জালিয়া পালং বিটে কাঠ পুড়িয়ে কয়লা তৈরির উৎসব — বিট কর্মকর্তা লাখপতি বালুখালী সীমান্তের বুজুরুজ ও রহিমকে গ্রেপ্তারে বেরিয়ে আসবে ভুলু হত্যা ও ইয়াবাসহ গুরুত্বপূর্ণ তথ্য থাইংখালীতে দিবারাত্রি স’ মিলে কাঠ চিরায়ের উৎসবঃ হামলায় আহত – ২ কুতুপালংয়ে রোহিঙ্গা কর্তৃক স্থানীয়দের ধান ক্ষেত নষ্ট সোনার পাড়ায় ইয়াবা কাদের এর হামলায় কলেজ ছাত্র আহত উখিয়ায় ইয়াবা কারবারীর ধারালো দায়ের কূপে আহত মিজান ৫০ হাজার টাকার বিনিময়ে নির্মিত হচ্ছে পাহাড় কেখো ছৈয়দ করিমের স্থাপনা হলদিয়া পালং বিট কর্মকর্তার দুধের গাভী হেডম্যান লাবু ইনানী বনাঞ্চলে জ্বলছে আগুন, পুড়ছে বাগান উখিয়ায় বিট কর্মকর্তা সাজ্জাদের মাসিক মাষোহারায় চলছে অবৈধ স্থাপনা নির্মানের উৎসব

বালুখালীতে ইয়াবা বকতার ও জাহাঙ্গীরের হামলায় উপজেলা প্রকৌশলীর কর্মচারী আহত

Spread the love

স্বরাষ্ট্রমন্ত্রনালয়ের তালিকাভুক্ত ও আন্ডার ওয়াল্ড মাপিয়া উখিয়ার পালংখালী ইউনিয়নের বালুখালী গ্রামের আব্দুল মজিদের দুই ছেলে সীমান্তের ইয়াবার স্বর্গরাজ্য নিয়ন্ত্রক শীর্ষ ইয়াবাডন বকতার ও জাহাঙ্গীরের হামলায় বালুখালীতে কর্মরত উখিয়া উপজেলা প্রকৌশলী অধিদপ্তরের লেবার সুপার ভাইজার মোঃ অলিউল্লাহ (৩৭) গুরুতর আহত হয়েছে। গত ২০ নভেম্বর বিকাল সাড়ে ৩ টার দিকে এ হামলার ঘটনাটি ঘটেছে।

সরজমিন ও থানায় দায়েরকৃত এজাহার সূত্রে জানা গেছে, উখিয়ার বালুখালী টিভি টাওয়ারের নিচে ডাব্লিউএফপির হাব খালের পাশে খালের ভাঙ্গন মেরামতের কাজ চলাকালীন সময়ে স্থানীয় ইয়াবা বকতার ও ইয়াবা জাহাঙ্গীরসহ একদল অস্ত্রধারীরা লেবার সুপার ভাইজার অলিউল্লার নিকট মোটা অংকের চাঁদা দাবী করেন। সে তাদের চাঁদার টাকা দিতে অনিহা প্রকাশ করিলে তাকে এলোপাতাড়ী হামলা চালিয়ে গুরুতর জখম পূর্বক চলমান কাজ বন্ধ করে দেয় বলে ভুক্তভোগী অলিউল্লাহ বিষয়টি প্রতিবেদককে নিশ্চিত করেন।

ভুক্তভোগী অলিউল্লাহ আরো জানান, গত ২৭/১১/২০২১ ইং আমি বাদী হয়ে হামলার সাথে জড়িত দুই ইয়াবা গডফাদারকে আসামী করে উখিয়া থানায় একটি লিখিত এজাহার দায়ের করলেও থানা পুলিশ রহস্যজনক কারনে পুলিশ এখনো কোন ব্যবস্থা গ্রহন করেনি।

উখিয়া উপজেলা প্রকৌশলী মোঃ রবিউল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করেন এবং ৪৬.০২.২২৯৪.০০০.১৪.০০১.২১-১০৯৩ স্বারক নাম্বারে উখিয়া থানার অফিসার ইনচার্জ বরাবরে একটি লিখিত আবেদনও করা হয়েছে। কোন রহস্যজনক কারনে থানায় এখনো মামলাটি নথিভুক্ত করা হয়নি, তা আমার জানা নেই। তবে এটা একটা দুঃখজনক ব্যাপার। কারন আমিও একজন সরকারি কর্মকর্তা।

উখিয়া থানার অফিসার ইনচার্জ আহম্মদ সনজুর মোরশেদ বলেন, নির্বাচনী ব্যস্ততার কারনে মূলত মামলাটি হয়নি। হামলার সাথে জড়িতদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


পেইজ