শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৯:১১ অপরাহ্ন
শিরোনাম :
জালিয়া পালং বিটে কাঠ পুড়িয়ে কয়লা তৈরির উৎসব — বিট কর্মকর্তা লাখপতি বালুখালী সীমান্তের বুজুরুজ ও রহিমকে গ্রেপ্তারে বেরিয়ে আসবে ভুলু হত্যা ও ইয়াবাসহ গুরুত্বপূর্ণ তথ্য থাইংখালীতে দিবারাত্রি স’ মিলে কাঠ চিরায়ের উৎসবঃ হামলায় আহত – ২ কুতুপালংয়ে রোহিঙ্গা কর্তৃক স্থানীয়দের ধান ক্ষেত নষ্ট সোনার পাড়ায় ইয়াবা কাদের এর হামলায় কলেজ ছাত্র আহত উখিয়ায় ইয়াবা কারবারীর ধারালো দায়ের কূপে আহত মিজান ৫০ হাজার টাকার বিনিময়ে নির্মিত হচ্ছে পাহাড় কেখো ছৈয়দ করিমের স্থাপনা হলদিয়া পালং বিট কর্মকর্তার দুধের গাভী হেডম্যান লাবু ইনানী বনাঞ্চলে জ্বলছে আগুন, পুড়ছে বাগান উখিয়ায় বিট কর্মকর্তা সাজ্জাদের মাসিক মাষোহারায় চলছে অবৈধ স্থাপনা নির্মানের উৎসব

রোহিঙ্গা শিবিরে কর্মরত তিন এপিবিএন অফিসার পিপিএম ও বিপিএম পদকে ভূষিত

Spread the love

উখিয়ায় কর্মরত বাংলাদেশ পুলিশের দুই কর্মকর্তা সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতি স্বরুপ বিপিএম ও পিপিএম পদকে ভূষিত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ শাখা -২ এর এক প্রজ্ঞাপনে এ ঘোষণা প্রদান করা হয়েছে।

প্রজ্ঞাপনে জানা গেছে, ২০২১ সালে অসীম সাহসিকতা এবং বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতি স্বরূপ ১৫ জন পুলিশ সদস্যকে বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম) এ ভূষিত করা হয়েছে।

একইসাথে গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, অপরাধ দমন, কর্তব্যনিষ্টা, সততা ও শৃঙ্খলা মূলক আচরণের জন্য ২৫ জন পুলিশ সদস্যকে ‘রাষ্ট্রপতির পদক মেডেল (পিপিএম) ‘এ ভূষিত করা হয়েছে।

বিপিএম পদক প্রাপ্তদের মধ্যে উখিয়ায় কর্মরত ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়ন এর অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার আশফাকুজ্জামান রয়েছেন। এছাড়াও উখিয়ার ১৪ এপিবিএন এর অধিনায়ক মোঃ নাইমুল হক ও টেকনাফের ১৬ এপিবিএন অধিনায়ক মোঃ তারিকুল ইসলাম স্বীকৃতিস্বরূপ প্রেসিডেন্ট পুলিশ মেডেল(পিপিএম) এ ভূষিত হয়েছেন।

উখিয়াস্হ ৮ এপিবিএন এর অধিনায়ক মোহাম্মদ সিহাব কায়সার খান ও অতিরিক্ত পুলিশ সুপার মোঃ কামরান হোসেন বিপিএম ও পিপিএম পদকে ভূষিত অফিসারগণকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


পেইজ