Logo
শিরোনাম :
কক্সবাজারে অনলাইনে জুয়া, বাড়ছে অপরাধ উখিয়ার হলদিয়া পালংয়ে সন্ত্রাসীদের হামলায় আহত ২ ডেইলপাড়া সীমান্তের ইয়াবা জসিমকে গ্রেপ্তারে বেরিয়ে অস্ত্রসহ গুরুত্বপূর্ণ তথ্য ডেইলপাড়া সীমান্তের ইয়াবা জসিমকে গ্রেপ্তারে বেরিয়ে অস্ত্রসহ গুরুত্বপূর্ণ তথ্য ডেইলপাড়া সীমান্তের শীর্ষ ইয়াবা কারবারি জসিম সিন্ডিকেট গ্রেপ্তার আতংকে উখিয়ার সীমান্ত থেকে সাড়ে ৬ লাখ ইয়াবাসহ আটক ৫ উখিয়ার সীমান্ত থেকে সাড়ে ৬ লাখ ইয়াবাসহ আটক ৫ উখিয়ায় বন বিভাগ ও উপজেলা প্রশাসনের যৌথ অভিযানে দুটি অবৈধ করাত কল উদ্ধার উখিয়ায় ট্রাফিক পুলিশের অভিযানে ২২ টি অবৈধ গাড়ী আটক – ৫০ হাজার টাকা জরিমানা উখিয়ায় বন বিভাগের অভিযানে ১৮ কেজি ওজনের অজগর সাপ উদ্ধার

রোহিঙ্গা শিবিরে কর্মরত তিন এপিবিএন অফিসার পিপিএম ও বিপিএম পদকে ভূষিত

রিপোর্টার নাম:
আপডেট সময় : শুক্রবার, ২১ জানুয়ারী, ২০২২

উখিয়ায় কর্মরত বাংলাদেশ পুলিশের দুই কর্মকর্তা সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতি স্বরুপ বিপিএম ও পিপিএম পদকে ভূষিত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ শাখা -২ এর এক প্রজ্ঞাপনে এ ঘোষণা প্রদান করা হয়েছে।

প্রজ্ঞাপনে জানা গেছে, ২০২১ সালে অসীম সাহসিকতা এবং বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতি স্বরূপ ১৫ জন পুলিশ সদস্যকে বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম) এ ভূষিত করা হয়েছে।

একইসাথে গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, অপরাধ দমন, কর্তব্যনিষ্টা, সততা ও শৃঙ্খলা মূলক আচরণের জন্য ২৫ জন পুলিশ সদস্যকে ‘রাষ্ট্রপতির পদক মেডেল (পিপিএম) ‘এ ভূষিত করা হয়েছে।

বিপিএম পদক প্রাপ্তদের মধ্যে উখিয়ায় কর্মরত ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়ন এর অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার আশফাকুজ্জামান রয়েছেন। এছাড়াও উখিয়ার ১৪ এপিবিএন এর অধিনায়ক মোঃ নাইমুল হক ও টেকনাফের ১৬ এপিবিএন অধিনায়ক মোঃ তারিকুল ইসলাম স্বীকৃতিস্বরূপ প্রেসিডেন্ট পুলিশ মেডেল(পিপিএম) এ ভূষিত হয়েছেন।

উখিয়াস্হ ৮ এপিবিএন এর অধিনায়ক মোহাম্মদ সিহাব কায়সার খান ও অতিরিক্ত পুলিশ সুপার মোঃ কামরান হোসেন বিপিএম ও পিপিএম পদকে ভূষিত অফিসারগণকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর