কুতুপালংয়ে সন্ত্রাসী কর্তৃক প্রবাসীর বাড়ী নির্মানে বাধা – হামলায় আহত ৩

31440214_648483412210390_3995642585531023360_n.jpg

উখিয়া ক্রাইম নিউজ ডেস্ক::

উখিয়ার কুতুপালংয়ে সন্ত্রাসী কর্তৃক প্রবাসীর বাড়ী নির্মানে বাধা হামলা চালিয়ে ৩ জনকে গুরুতর আহত করেছে। ২৯ এপ্রিল রোববার সকাল সাড়ে ৭ টার দিকে ঘটনাটি ঘটেছে।

থানায় দায়েরকৃত এজাহার সূত্রে জানা যায়, উপজেলার রাজাপালং ইউনিয়নের কুতুপালং গ্রামের মৃত হাকিম আলী চৌধুরীর পুত্র বাদশা মিয়া চৌধুরীর প্রবাসী জামাতা হাজী নজির আহম্মদ ও মেয়ে হোছনে আরা বেগমের দীর্ঘ দিনের ভোগ দখলীয় ও ক্রয়কৃত বিএস খতিয়ান নং – ১০৭৭, বি এস দাগ নং- ৭০২৯ দাগের ১৭ শতক জমিতে শশুর বাদশা মিয়া চৌধুরী কর্তৃক বাড়ী নির্মানের প্রস্তুুতি কালে একই এলাকার মৃত জুনু মিয়ার ৫ পুত্র এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও ভুমিদস্যু সিরাজুল কবির, আহম্মদ কবির, ছৈয়দ আলম, নুরুল কবির ও জাফর আলমসহ শীর্ষরা পূর্ব-শক্রুতার জের ও দীর্ঘ দিন ধরে প্রবাসীর বাড়ী নির্মানের কাজ থেকে মোটা অংকের চাঁদা দাবী করে আসছিল। প্রবাসী ও শশুর বাদশা মিয়া চৌধুরী তাদের দাবীকৃত চাঁদার টাকা পরিশোধ না করায় ক্ষিপ্ত হয়ে রোববার সকাল সাড়ে ৭ টায় উল্লেখিত সন্ত্রাসীরা ধারালো অস্ত্রসশস্ত্র ও লাঠিসোটা নিয়া বাড়ী নির্মানে কর্মরত

শ্রমিকদেরকে এলোপাতাড়ী মারধর শুরু করলে খবর পেয়ে বাদশা মিয়া চৌধুরী দ্রুত ঘটনাস্থলে পৌছলে তাকেও হামলা চালিয়ে গুরুতর আহত করে মাটিতে ফেলেদে। এসময় রিফাত আক্তার ও সাজেদা আক্তার অস্ত্রধারীদের কবল থেকে আহতকে উদ্ধার করতে গেলে ওই সময় সন্ত্রাসীরা তাদেরকেও হামলা চালিয়ে গুরুতর আহত করে মাটিতে ফেলেদে। আহতদের শোর চিৎকারে পার্শ্ববর্তী লোকজন এগিয়ে এসে অস্ত্রধারীদের কবল থেকে আহতদের উদ্ধার করে উখিয়া হাসপাতালে ভর্তি করেন। কর্তব্যরত চিকিৎসক আহতরা শংকামুক্ত নয় বলে জানান।
এ ব্যাপারে বাদশা মিয়া চৌধুরী বাদী হয়ে ২৯ এপ্রিল ৫ জনকে আসামী করে উখিয়া থানায় একটি লিখিত এজাহার দায়ের করেন। থানার ওসি মোঃ আবুল খায়ের তদন্তপূর্বক হামলাকারীদের বিরুদ্ধে যথাযত ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

Share this post

scroll to top