উখিয়ার মাদারবনিয়ায় ইয়াবা পাচারে বাধা – হামলায় আহত – ২

উখিয়া ক্রাইম নিউজ ডেস্ক::

উখিয়ার মাদারবনিয়া চাকমা পাড়া এলাকায় দিবারাত্রি প্রকাশ্যে ইয়াবা পাচার ও সেবন কাজে বাধা দেওয়ার ঘটনাকে কেন্দ্র করে হামলায় স্বামী – স্ত্রী দুই উপজাতী গুরুতর আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫ টার দিকে।

থানায় দায়েরকৃত এজাহার সূত্রে জানা যায়, উপজেলার জালিয়াপালং ইউনিয়নের মাদরবনিয়া চাকমা পাড়া এলাকার মংলা চিং চাকমার পুত্র এলাকার চিহ্নিত ইয়াবা কারবারী উকাইমং চাকমা ও টুনু রাম চাকমার পুত্র ওক্য থাইং চাকমার নেতৃত্বে শীর্ষরা এলাকায় প্রকাশ্যে ইয়াবা বেছাঁ- বিক্রি ও সেবন কাজে বাধা দেওয়ার ঘটনাকে কেন্দ্র করে একই এলাকার মৃত চামাইগ্য চাকমার পুত্র রুকিচা চাকমা ও তার স্ত্রী মানুচিং চাকমাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি হামলা চালিয়ে গুরুতর জখম করে মাটিতে ফেলেদেয় বলে জানা যায়।
আহতদের শোর চিৎকারে পার্শ্ববর্তী লোকজন এগিয়ে অস্ত্রধারীদের কবল থেকে উদ্ধার করে উখিয়া হাসপাতালে ভর্তি করেন। কর্তব্যরত চিকিৎসক আহতরা এখনো শংকামুক্ত নয় বলে জানান। আহত মানুচিং চাকমা প্রতিবেদককে অভিযোগ করে বলেন, আমরা হামলাকারীদের বিরুদ্ধে থানা বা আদালতের আশ্রয় নিলে আমাদেরকে ফের হামলা চালিয়ে লাশ ঘুম করা হবে মর্মে হুমকি ধমকি প্রদর্শন করেন। এসময় আহত মানুচিং চাকমা বাদী হয়ে ১৮ মে দুই জনকে প্রধান আসামী করে উখিয়া থানায় একটি লিখিত এজাহার দায়ের করেন।
এ ব্যাপারে উখিয়া থানার ওসি মোঃ আবুল খায়ের তদন্ত পূর্বক হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

Share this post

scroll to top