থাইংখালীর হেলালকে গ্রেপ্তারে বেরিয়ে আসবে ইয়াবা পাচারসহ নানা গুরুত্বপূর্ণ তথ্য

on‡.jpg

উখিয়া ক্রাইম নিউজ ডেস্ক::

থাইংখালীর সীমান্তের অপরাধ জগত, ক্যাম্প ভিত্তিক মাদক ব্যবসায়ীদের অন্যতম হোতা হেলালকে গ্রেপ্তারে বেরিয়ে আসবে ইয়াবা পাচার ও অস্ত্রপাচারের নানা গুরুত্বপূর্ণ তথ্য। সে উপজেলার পালংখালী ইউনিয়নের থাইংখালী আসাড় পাড়া গ্রামের মৃত হাছিম আলীর ছেলে বলে জানা গেছে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, এক সময়ের দিন মজুর মাছ ধরার বোটের বাবুচি হেলাল মিয়ানমার ভিত্তিক শীর্ষ ইয়াবাকারবারীদের সাথে আতাঁত করে এলাকার উঠতি বয়সী যুবকদেরকে অল্প দিনে কোটিপতি হওয়ার স্বপ্ন দেখিয়ে বৃহত্তর সিন্ডিকেট গড়ে তোলে রহমতেরবিল ও ধামনখালী সীমান্ত এলাকা দিয়ে হাড়ি হাড়ি ইয়াবা এদেশে নিয়ে এসে সিন্ডিকেটের মাধ্যমে দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করে হাতিয়ে নিচ্ছে লাখ লাখ টাকা, নামে – বেনামে একাধিক গাড়ী বাড়ী ও অঢল সম্পদ গড়ে তোলার পাশা পাশি এলাকার নীরহ লোকজনকে নানা ভাবে হয়রানি করে আসছে। স্থানীয় আব্দুল মাজেদ জানান, হেলাল উদ্দিন তার ব্যবহ্নত অস্ত্রের মহড়া দিয়ে সীমান্ত পয়েন্ট থেকে ইয়াবা সংগ্রহ করার পাশাপাশি এলাকায় প্রকাশ্যে ঘুরলেও দেখার কেউ নেই।
স্থানীয় সচেতন মহলরা বলেন, দেশের চলমান মাদক বিরোধী অভিযানকে বৃদ্ধঙ্গুলি দেখিয়ে ইয়াবা হেলাল পাচার কাজে আরো বেপরোয়া হয়ে কৌশলে এলাকার উঠতি বয়সী যুবতীদেরকেও ইয়াবা সেবনে অব্যস্ত করে আসছে। তাই অতি শিঘ্রই ইয়াবা হেলালকে গ্রেপ্তার পূর্বক কঠিন শাস্তির আওতায় নিয়ে এসে দেশকে মাদক ও কলংকমুক্ত করার জন্য বাংলাদেশ সরকারের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্বরাষ্ট্রমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।

Share this post

scroll to top