সংবাদ শিরোনাম
উখিয়ার জামতলী শফি উল্লাহ কাটা ক্যাম্প বাজারের খাস কালেকশনের নামে…থাইংখালীতে সরওয়ারের নেতৃত্বে সরকারি বনভুমিতে নির্মিত হচ্ছে স্থাপনামানবপাচারকারী জালাল জুতার মালা ও কোদাল দিয়ে মাথার চুল উপড়িয়ে…থাইংখালীতে সরওয়ারের নেতৃত্বে সরকারি বনভুমিতে নির্মিত হচ্ছে স্থাপনাকক্সবাজারে গণবদলির পর নতুন ওসি-এসআইসহ ৩৭ জনকে পোস্টিংকক্সবাজার থেকে শীর্ষ কর্মকর্তাসহ পুলিশের ১৩৪৭ সদস্য বদলিরোহিঙ্গাদের বাংলাদেশী জাতীয় পত্র বানিয়ে দিচ্ছে একটি সিন্ডিকেট, জড়িত শিক্ষক…নাফ নদীতে গোলাগুলি করে ৫০ হাজার ইয়াবা উদ্ধারউখিয়ায় ইয়াবাসহ দুই রোহিঙ্গা আটকউখিয়ার চাঞ্চল্যকর ফোর মার্ডার ঘটনার এক বছর

রামুতে শালিস চলাকালে যুবককে কুপিয়ে হত্যা

ramu.jpg

উখিয়া ক্রাইম নিউজ ডেস্ক::

কক্সবাজারের রামুতে গ্রাম্য শালিস চলাকালে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত রমিজ আহমদ (৪২) রামু উপজেলার জোয়ারিয়ানালা ইউনিয়নের উত্তর মিঠাছড়ি দক্ষিণ পাড়া এলাকার সুলতান আহমদের ছেলে। রবিবার (১ জুলাই) সন্ধ্যা সাড়ে সাতটায় জোয়ারিয়ানালা ইউনিয়নের উত্তর মিঠাছড়ি আশকরখিল কালুর দোকান স্টেশনে এ ঘটনা ঘটে।
স্থানীয় ইউপি সদস্য আবদুস ছালাম কালু ও প্রত্যক্ষদর্শী স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে, সন্ধ্যায় কালুর দোকান স্টেশনে ইটভাটা মালিক আবদুল্লাহ কোম্পানীর সাথে ও দিল মোহাম্মদ নামের এক ইটভাটার মাঝির আর্থিক বিরোধ নিরসনে বৈঠক হওয়ার কথা ছিলো। এতে বিচারক হিসেবে উপস্থিত ছিলেন, সুলতান আহমদের ছেলে রমিজ আহমদ। ওই শালিস শুরুর আগে উত্তর মিঠাছড়ি উত্তর পাড়া এলাকার নজির আহমদের ছেলে মুবিন (২২) ও রমিজ আহমদ (২৫) ছুরি নিয়ে এসে রমিজ আহমদকে ছুরিকাঘাত শুরু করে। এসময় উপস্তিত জনতা আতংকিত হয়ে পড়ে এবং কেউ এতে বাঁধা দেয়ার সাহস পায়নি। এক পর্যায়ে হামলাকারিরা রমিজ আহমদের শরীরের বিভিন্নস্থানে একাধিক ছুরিকাঘাত করে পালিয়ে যায়।
পরে জনতা তাকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।
খবর পেয়ে রামু থানা পুলিশ ঘটনাস্থলে যান। রামু থানার উপ-পরিদর্শক (এসআই) ছানা উল্লাহ জানিয়েছেন, ওই এলাকায় একটি ইটভাটার লেনদেন সংক্রান্ত শালিস চলছিলো। সেখানে ২ যুবক এসে রমিজ আহমদকে ছুরিকাঘাত করে। পরে সে মারা যায়। তিনি জানান, তাদের মধ্যে আগে থেকেই বিরোধ ছিলো। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য রাতেই সদর হাসপাতাল মর্গে নেয়া হয়েছে। এ ঘটনার পর থেকে এলাকায় ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে।
জানা গেছে, নিহত রমিজ আহমদ বিগত ইউপি নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করে হেরে যান। ওই নির্বাচনে হামলাকারি মুবিন ও রমিজ আহমদের বড় ভাই যুবলীগ নেতা ইউনুচও প্রতিদ্বন্ধিতা করে হেরে যান।

Share this post

scroll to top