উখিয়ার সংবর্ধনা সভায় এমপি বদি মানবতার মা শেখ হাসিনাকে পূনরায় ক্ষমতায় আনতে নেতা কর্মীদের ঐক্যবদ্ধ হতে হবে

pic-a-1.jpg

উখিয়া ক্রাইম নিউজ ডেস্ক::

বাংলাদেশ আওয়ামী যুবলীগ কক্সবাজার জেলা শাখার ত্রি- বার্ষিক সম্মেলন ও কাউন্সিলে সোহেল আহম্মদ বাহাদুর সভাপতি ও শহিদুল হক সোহেল সাধারন সম্পাদক নির্বাচিত হওয়ায় উখিয়া উপজেলা যুবলীগের দেয়া গণ সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্য উখিয়া – টেকনাফ আসনের সংসদ সদস্য আব্দুর রহমান বদি বলেছেন, প্রধানমন্ত্রীর ত্যাগ ও প্রচেষ্টার মাধ্যমে জাতি আজ মধ্যম আয়ের দেশে উন্নীত হয়েছে। আগামী জাতীয় নির্বাচনে আওয়ামীলীগ ক্ষমতায় গেলে দেশ ও জাতি বিশে^ মাতা উচু করে দাঁড়াতে সক্ষম হবে। তিনি বলেন, গত সাড়ে ৯ বছরে দেশে যে উন্নয়ন হয়েছে তাতে আওয়ামীলীগ আবারো ক্ষমতায় যাবে। তিনি উখিয়া – টেকনাফের উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন, শিক্ষা, স্বাস্থ্য, সড়ক জনপদ, কাবিখা, টিআর, হতদরিদ্্েরর মাঝে নগদ টাকা ও তাদের স্বাবলম্বি করে তোলার জন্য বহুমাত্রিক প্রকল্প বাস্তবায়ন করা হয়েছে বলে দাবী করে মানবতার মা শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় অধিষ্টিত করতে সকল নেতা কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহব্বান জানান।
উখিয়া উপজেলা যুবলীগের সভাপতি মজিবুল হক আজাদের সভাপতিত্বে অনুষ্টিত সংবর্ধনা সভায় এমপি বদি আরো বলেন, বিভিন্ন কারনে অকারনে আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের তৃনমূল পর্যায়ে নেতা কর্মীরা তার প্রতি অভিমান করেছে। তিনি সকল নেতা কর্মীদের প্রতি উদাত্ত আহব্বান জানিয়ে বলেন, সমস্ত রাগ, অনুরাগ দ্বিধাদদ্ধ মতবিরোধ ও প্রতিহিংসার উর্ধে থেকে আগামী জাতীয় নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থীর পক্ষে কাজ করার জন্য উধাত্ত আহব্বান জানান। উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ইমাম হোসনের সঞ্চালনায় প্রধান বক্তার বক্তব্যে উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী আসন্ন জাতীয় নির্বাচনকে সামনে রেখে তৃনমূল পর্যায়ের নেতা কর্মীদের মাঠ পর্যায়ে নির্বাচনী তৎপরতা বৃদ্ধি করার আহব্বআন জানিয়ে বলেন, ক্ষমতাধর গুটি কয়েক আওয়ামীলীগের শীর্ষ স্থানীয় নেতার চালচলন, নেতা কর্মীদের সাথে দুরত্বের সৃষ্টি করে। তাই এ বিশাল দুরত্ব থেকে পরিত্রান পেতে হলে এবং উখিয়া – টেকনাফের আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠন গুলো চাঙ্গা করে নির্বাচন মূখী করা তাদের দায়িত্ব। তা নাহলে এ আসনে অনাকাঙিÍত ফলাফলের জন্য তারাই দাই থাকবে।
গনসংবর্ধনা সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী, সংবির্ধত জেলা যুবলীগের সভাপতি সোহেল আহম্মদ বাহাদুর, সাধারন সম্পাদক শহিদুল হক সোহেল, সাবেক উপজেলা চেয়ারম্যান মাহমুদুল হক চৌধুরী, জেলা আওয়ামীলীগের সদস্য কবি আদিল উদ্দিন চৌধুরী, হলদিয়া পালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ আলম প্রমূখ।

Share this post

scroll to top