সংবাদ শিরোনাম
উখিয়ার ক্যাম্প থেকে ভাসানচরের উদ্দেশে রওনা হয়েছে রোহিঙ্গাদের বিশাল বহররামু সেনানিবাসে ৪ ইউনিটের পতাকা উত্তোলন করলেন সেনা প্রধানউখিয়ায় একাধিক মামলার আসামি রফিকুল হুদা আটক২ লাখ ৮০ হাজার ইয়াবাসহ মিয়ানমারের ৭ নাগরিক আটককক্সবাজার সড়কে বাস ডাকাতির ঘটনায় গ্রেপ্তার ৬নাইজেরিয়ায় ১১০ কৃষকের গলা কেটে বর্বর হত্যাকাণ্ডউখিয়া প্রেসক্লাব নির্বাচনের প্রার্থীদের তালিকা চুড়ান্ত, বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ১উখিয়ায় বন বিভাগের অভিযানে অজগর সাপ উদ্ধারউখিয়ায় বন বিভাগের অভিযানে ৪টি অবৈধ ড্রেজার মেশিন ও ১৪টি…রোহিঙ্গা সুরক্ষায় নির্দেশনা অনুযায়ী আদালতে মিয়ানমারের দ্বিতীয় প্রতিবেদন

উখিয়ায় ২ দুই ইয়াবাকারবারী অপহরন – আটক ১

142.jpeg

উখিয়া ক্রাইম নিউজ ডেস্ক::

ইয়াবার চালান নিতে এসে উখিয়ার কুতুপালং বাজার থেকে দুর্বৃত্তরা অপহরন করেছে কুমিল্লার দুইজন ইয়াবাকারবারীকে। দুর্বৃত্তরা তাদের বৃহস্পতিবার রাত ১০ টার দিকে অপহরন করে ঘুমধুমের গভীর জঙ্গলে নিয়ে যায়। সেখানে তাদের হাতে থাকা ১৫ হাজার টাকা দুটি মোবাইল ছিনিয়ে নেয়। দুই লাখ টাকা মুক্তিপন দাবী করে দুর্বৃত্তরা অপহ্নতদের এলোপাতাড়ি মারধর করে গুরুতর আহত করে। ওই রাত ৩ টার দিকে গ্রামবাসীর সহযোগিতায় ঘুমধুম পুলিশ অপহ্নতদের উদ্ধার ও অপহরনকারী ঘুমধুম বড়বিল গ্রামের মৃত খলিলুর রহমানের ছেলে আব্দুল লতিফকে আটক করে উখিয়া থানা পুলিশের নিকট সোপর্দ করে।
ইয়াবাকারবারী চট্রগ্রামের সন্দীপ মুছাপুর গ্রামের ডাঃ আব্দুল মন্নানের ছেলে মোঃ মুক্তদির রহমান (২৫) ও কুমিল্লা লাঙ্গলকুট গ্রামের মোঃ লকিয়তুল্লার ছেলে মোঃ সেলিম (২৫) জানান, তারা দুই বন্ধু কুতুপালং বাজারে আসলে ঘুমধুম মগঘাট গ্রামের মৃত আলী আকবরের ছেলে আনোয়ার (৩৫),ইমাম শরিফের ছেলে এরশাদুল হক (২৫), আজুখাইয়া গ্রামের আলি হোছনের ছেলে আমিন (২২) সহ অপরাপর ৬/৭ জন দুর্বৃত্ত তাদেরকে ইয়াবা বিক্রির কথা বলে ঘুমধুমের করালা বনিয়া গভীর জঙ্গলে নিয়ে হাত পা বেঁধে দুই লাখ টাকা মুক্তিপনের জন্য পিটিয়ে রক্তাক্ত জখম করে। ঘুমধুম পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ ইমন চৌধুরীর নেতৃত্বে গ্রামবাসী ঘটনাস্থলে হানা দিয়ে অপহ্নতদের উদ্ধার করে। উখিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল খায়ের জানান, এব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

Share this post

scroll to top