উখিয়ায় গরিব অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন এসিল্যান্ড একরামুল ছিদ্দিক

FB_IMG_1537813628250.jpg

উখিয়া ক্রাইম নিউজ ডেস্ক::

উখিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) একরামুল ছিদ্দিক বলেছেন, আর্তমানবতার সেবাই আল্লার নৈকট্য লাভের উৎকৃষ্ট পথ। গরিব দুঃখী অসহায় মানুষের কল্যাণের জন্য আমার প্রয়াস অব্যাহত থাকবে। সমাজের মানুষের কল্যাণে যারা নিবেদিতপ্রাণ তারাই ইহকাল ও পরকালে সফলকাম হবে। তিনি বলেন, অসহায় গরিব দুঃখী মানুষ এ সমাজেরই অংশ। তারা আমাদের কারো না কারো স্বজন। তাদের অবহেলিত রেখে দেশ ও সমাজের সার্বিক উন্নয়ন সম্ভব নয়। এই প্রেক্ষাপটে আমাদের সকলকে অসহায় দরিদ্র জনগোষ্ঠীর কল্যাণে এগিয়ে আসতে হবে।

তিনি আরো বলেন, মানুষের সেবা করতে না পারলে আমার ভালো লাগে না। সবসময় চেষ্টা করি মানুষের কল্যাণে কাজ করতে।

তিনি গতকাল সোমবার দুপুর ২টায় উখিয়াস্থ রাজাপালং ইউনিয়নের টিএণ্ডটি আশ্রয়ণ ও গুচ্ছগ্রামের গরীব,অসহায় ও ভূমিহীন পরিবারের মধ্যে সোলার প্যালেন বিতরণ ও বিশুদ্ধ পানির জন্য নলকূপ ও ওয়াশব্লক স্থাপন করার সময় প্রতিবেদককে এসব কথা বলেন।

এসময়ে ৪০ (চল্লিশ) ভূমিহীন পরিবারের জন্য ৪০ টি সোলার প্যানেল বিতরণ ও বিশুদ্ধ পানির নলকুপ ও ওয়াশব্লক স্থাপন করা হল।

এদিকে, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) একরামুল ছিদ্দিকের উখিয়ার গরিব অসহায় মানুষের জন্য উন্নয়ন মূলক কাজের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেসবুকে) পোষ্ট করলেই উখিয়া সাধারণ মানুষ উনার প্রসংশায় পঞ্চমুখ। ফেসবুকে করা পোষ্টে বিভিন্নজন বিভিন্নভাবে মতামত দিয়েছেন।

এম.জসিম উদ্দিন নামের একজন লিখেছেন, সমগ্র উখিয়াবাসীর পক্ষ থেকে ভালোবাসা নিবেন। নিঝুম বড়ুয়া নামের একজন লিখেছেন ‘উখিয়াবাসী ধন্য,আপনার এই মহৎ কাজের জন্য’, নুরুল আবছার নামের একজন লিখেন,আল্লাহ আপনাকে হায়াত দান করুক, জয়নাল উদ্দিন নামক একজন লিখেন, আল্লাহ এই সুন্দর মনের মানুষটাকে নেক হায়াত দান করুক। এইভাবে একেকজন মন্তব্য করে যাচ্ছেন।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) একরামুল ছিদ্দিক অল্প দিনেই উখিয়াবাসীর মন জয় করে নিয়েছেন। কেননা তিনি একের পর এক অন্যায়ের বিরুদ্ধে কঠোরভাবে দমন করে যাচ্ছেন তেমনি সমাজের গরিব,অসহায়,সুবিধাবঞ্চিত মানুষের কল্যানে কাজ করে যাচ্ছেন।

Share this post

scroll to top