চট্টগ্রামে পাহাড় ও দেয়ালধসে মা-মেয়েসহ নিহত ৪

image-9834.jpg

উখিয়া ক্রাইম নিউজ ডেস্ক::

রাতে ভারি বর্ষণের কারণে চট্টগ্রামে দেয়াল ও পাহাড়ধসে মা-মেয়েসহ চারজনের মৃত্যু হয়েছে। এরমধ্যে একই পরিবারের তিনজন রয়েছে।শনিবার গভীর রাতে পূর্ব ফিরোজ শাহ কলোনির ১নং ঝিল এলাকায় পাহাড়ধস এবং বায়েজিদের রহমান নগরের হিলভিউ বি-ব্লকে এই দুর্ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের আগ্রাবাদ নিয়ন্ত্রণ কক্ষ থেকে রুহুল আমিন জানান, প্রবল বর্ষণের কারণে মাটি নরম হয়ে পাহাড়ের পাদদেশে দুইটি বসতঘর ধসে পড়ে। এতে নূর জাহান ও তার মেয়ে নূর বানু এবং নূর জাহানের মা জহুরা খাতুন মারা যান।ফায়ার সার্ভিস জানায়, ভোর পাঁচটার দিকে নূর জাহান আর নূর বানুর লাশ উদ্ধার করা হয়েছে। তবে জহুরা খাতুনের লাশ রোববার সকাল সাড়ে নয়টাও উদ্ধার করা হয়নিস্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে, দুইদিন আগে লক্ষ্মীপুর থেকে চট্টগ্রামে মেয়ের বাড়িতে বেড়াতে এসেছিলেন মা জহুরা।

এদিকে বায়েজিদ থানার রহমান নগরের হিলভিউ বি-ব্লকের দেয়ালধসে নুরুল আলম নান্টু এক ব্যক্তির মৃত্যু হয়েছে। ওই সময় দেয়ালের নিচে তিনটি বসতঘরের ঘুমন্তরা চাপা পড়েন।এলাকাবাসী ও ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা রাতেই সবাইকে উদ্ধার করেন।

সেসময় দেয়ালচাপায় ছয়জন আহত হন। তার মধ্যে গুরুতর আহত নুরুল আলমকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর পরীক্ষা করে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণাবলে জানান চমেক পুলিশ ফাঁড়িতে রাতের ডিউটিতে থাকা পুলিশের এএসআই শীলব্রত বড়ুয়া।

Share this post

scroll to top