ইয়াবার চালান নিয়ে টেকনাফ সদর চেয়ারম্যানের গাড়িচালক আটক

Screenshot_7-2-1.jpg

উখিয়া ক্রাইম নিউজ ডেস্ক::

কক্সবাজারের টেকনাফ সদর ইউনিয়নের চেয়ারম্যান স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের তালিকাভূক্ত ইয়াবা ব্যবসায়ী শাহজাহানের ব্যক্তিগত গাড়িতে পাওয়া গেছে প্রায় ১৪ হাজার ইয়াবার একটি চালান। এসময় চেয়ারম্যানের ব্যক্তিগত চালক সহ ২ জনকেও আটক করেছে র‌্যাব।

ব্যার ৭ এর সিপিসি-২ কক্সবাজার ক্যাম্পের মেজর মেহেদী হাসান স্বারক্ষিত ইমেলে পাঠানো একটি বার্তা জানানো হয়, বৃহস্পতিবার দিনগত রাত ১২ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের ানাধীন শুকনারছড়ি সাকিনস্থ হ্যাচারির সামনে সাদা রংয়ের টয়েটো জীপ (রেজি নং-ঢাকা মেট্রো-ক-০২-০৫৬৪) তল্লাশী চালায় র‌্যাব। এসময় গাড়িটি থেকে ১৩ হাজার ৯৬০ টি ইয়াবা উদ্ধার করা হয়। আটক করা হয় ২ জনকে।

আটকরা হলো, টেকনাফ সদর ইউনিয়নের পুরাতন পল্লান পাড়ার মৃত জাহাঙ্গীর আলমের পুত্র রহমত উল্লাহ (৩২) এবং আবুল হোসেনের পুত্র মোঃ ইব্রাহিম (৩০)।

র‌্যাব এর মেজর জানান, আটক ২ জনকে কক্সবাজার সদর থানায় সোপর্দ করে মামলা করা হয়েছে।

এদিকে, টেকনাফ থেকে একাধিক সূত্র জানিয়েছে, ঢাকা মেট্রো-ক-০২-০৫৬৪ নম্বর টয়েটো জীপটি টেকনাফ উপজেলার চেয়ারম্যান জাফর আলমের পুত্র টেকনাফ সদর ইউনিয়নের চেয়ারম্যান শাহজাহান মিয়ার ব্যক্তিগত গাড়ি। আর রহমত উল্লাহ শাহজাহান মিয়ার ব্যক্তিগত চালক হিসেবে পরিচিত। স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের ইয়াবার গডফাদারের তালিকায় জাফর আলম, তার পুত্র শাহজাহান মিয়া, দিদার আলম এর নাম রয়েছে।

Share this post

scroll to top