ইনানীতে হত্যা মামলার আসামী কর্তৃক হামলায় আহত মহিলা

pic-1-5.jpg

শাকুর মাহমুদ চৌধুরী উখিয়া ::

উখিয়ার জালিয়াপালং ইউনিয়নের ইনানী এলাকায় বহুল আলোচিত হত্যা মামলার আসামীর নেতৃত্বে একদল সন্ত্রাসীরা এক মহিলাকে হামলা চালিয়ে গুরুতর জখম করেছে বলে জানা গেছে। বুধবার সকাল ১০ টায় এঘটনাটি ঘটেছে।
থানায় দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা যায়, তুচ্ছ কথা কাটাকাটির ঘটনাকে কেন্দ্র করে ইনানী সিকদার পাড়া গ্রামের মৃত নুর আহম্মদের ছেলে এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও হত্যা মামলার আসামী ফরিদ আলমের নেতৃত্বে তার ছেলে এলাকার চিহ্নিত অস্ত্রধারী মনিয়া ও মৃত ভুট্রোর স্ত্রী শামশুন্নাহার সহ শীর্ষরা পূর্ব শক্রুতা ও তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে একই এলাকার হতদরিদ্র নজরুলের স্ত্রী হোছনে আরা বেগমকে তার বসত ভিঠায় অনুপ্রবেশ করে তাকে এলোপাতাড়ি হামলা চালিয়ে গুরুতর জখম করে মাটিতে ফেলে দিয়ে ক্ষান্ত না হয়ে ফের তাকে শ্লীলতাহানীর চেষ্টা চালিয়েছে বলে জানা গেছে। আহতের শোর চিৎকারে পাশর্^বর্তী লোকজন এগিয়ে এসে তাকে অস্ত্রধারীদের কবল থেকে উদ্ধার করে দ্রুত উখিয়া হাসপাতালে ভর্তি করেন।
এব্যাপারে আহতের স্বামী নজরুল জানান, পূর্ব শক্রতার জের ধরে সন্ত্রাসীরা আমার স্ত্রীকে হামলা চালানোর পাশাপাশি শ্লীলতাহানীর চেষ্টা করেছে। আমি আমার স্ত্রীকে হামলা ও শ্লীলতাহানী চেষ্টার সাথে জড়িতদের গ্রেপ্তার পূর্বক কঠিন শাস্তির আওতায় নিয়ে আসার জন্য জেলা পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করছি। উক্ত ঘটনায় নজরুল ইসলাম বাদী হয়ে থানায় জড়িতদের বিরুদ্ধে একটি লিখিত এজাহার দায়ের করেছেন।
উখিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল খায়ের ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে তদন্ত পূর্বক ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

Share this post

scroll to top