সংবাদ শিরোনাম
উখিয়ার ক্যাম্প থেকে ভাসানচরের উদ্দেশে রওনা হয়েছে রোহিঙ্গাদের বিশাল বহররামু সেনানিবাসে ৪ ইউনিটের পতাকা উত্তোলন করলেন সেনা প্রধানউখিয়ায় একাধিক মামলার আসামি রফিকুল হুদা আটক২ লাখ ৮০ হাজার ইয়াবাসহ মিয়ানমারের ৭ নাগরিক আটককক্সবাজার সড়কে বাস ডাকাতির ঘটনায় গ্রেপ্তার ৬নাইজেরিয়ায় ১১০ কৃষকের গলা কেটে বর্বর হত্যাকাণ্ডউখিয়া প্রেসক্লাব নির্বাচনের প্রার্থীদের তালিকা চুড়ান্ত, বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ১উখিয়ায় বন বিভাগের অভিযানে অজগর সাপ উদ্ধারউখিয়ায় বন বিভাগের অভিযানে ৪টি অবৈধ ড্রেজার মেশিন ও ১৪টি…রোহিঙ্গা সুরক্ষায় নির্দেশনা অনুযায়ী আদালতে মিয়ানমারের দ্বিতীয় প্রতিবেদন

স্কুলেও জনপ্রিয় শাকিব-অপুর পুত্র জয়

joy-l-20181204150152-1.jpg

উখিয়া ক্রাইম নিউজ ডেস্ক::

নেটদুনিয়ার ‘তারকা’ আব্রাম খান জয়! ছেলের এই জনপ্রিয়তা বেশ উপভোগ করেন তার বাবা শাকিব খান ও মা অপু বিশ্বাস। সম্প্রতি জয় বসুন্ধরা আবাসিক এলাকার ‘ইন্টারন্যাশনাল স্কুল ঢাকা’ তে প্লে-গ্রুপে ভর্তি হয়েছে। সেখানেও জনপ্রিয় হয়ে উঠছে জয়।

বেশ উপভোগ করছে সে স্কুলে যাওয়া। রোজ রোজ উৎসাহ নিয়ে স্কুলে যাচ্ছে। অনেক বন্ধুও পেয়ে গেছে জয়।

তার মা চিত্রনায়িকা অপু বিশ্বাস বলেন, ‘এই বয়সে স্কুল আসলে বই থেকে কোনো শিক্ষার জন্য নয়। শিশুদের মনকে প্রফুল্ল রাখা, তাকে প্রশান্তিতে রাখা, নানা বিষয়ে কৌতুহলী করে তোলা, উৎসব-উৎসাহে রাখাই মূল উদ্দেশ্য। জয় খুব মজা পাচ্ছে স্কুলে যেতে। সে স্কুলে গিয়ে অনেক আনন্দে সময় কাটায়। নানা প্রশ্ন করে। এটাই ভালো লাগে।’

‘স্কুলে বেশ জনপ্রিয় হয়ে উঠছে জয়। ওর বন্ধু হয়েছে, খেলার সঙ্গী হয়েছে অনেক। সবার কাছে আমাদের ছেলের জন্য দোয়া চাই’- যোগ করলেন অপু।

রোজ দুপুর ১২টা থেকে শুরু হয় স্কুল। ৩টা পর্যন্ত চলে। এই সময়টাতে পুত্রের সঙ্গে থাকেন মা অপু বিশ্বাস।

প্রসঙ্গত, বাংলাদেশের স্টারকিডদের নিয়ে তেমন আলোচনা হয় না বলা চলে। তবে শাকিব খান-অপু বিশ্বাসের সন্তান জয়কে নিয়ে বেশ মাতামাতি দেখা যায়। সোশ্যাল মিডিয়ায় ব্যাপক জনপ্রিয় জয়। আর এই জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলেছে।

তার নামে সোশ্যাল মিডিয়া ফেসবুকে একাধিক ফ্যানপেইজ রয়েছে। রয়েছে অসংখ্য আইডি। ইনস্টাগ্রামেও এই শিশু তারকার ভক্তের অভাব নেই। তার ব্যক্তিগত আইডির পাশাপাশি ইনস্ট্রাগ্রামে তার নামে গ্রুপও আছে।

২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে জয়ের জন্ম হয়।

Share this post

scroll to top