সংবাদ শিরোনাম

সিইসির কাছে হেলিকপ্টার চাইলেন কক্সবাজারের ডিসি

dc-kamal-uddin-coxsbazar.jpg

উখিয়া ক্রাইম নিউজ ডেস্ক::

কক্সবাজার জেলা প্রশাসক মো. কামাল হোসেন প্রধান নির্বাচন কমিশনারের নিকট আবেদন করে বলেন, কক্সবাজার জেলার কুতুবদিয়া, মহেশখালী এবং সেন্টমার্টিন দ্বীপ অনেক দূরে এবং প্রত্যন্ত এলাকা হিসেবে ধরে নিয়েছি। ওখানে যেতে প্রচুর সময়ক্ষেপন হয় তাই আমাদের কাজের সুবিধার্তে হেলিকপ্টার দরকার।

তিনি মঙ্গলবার (১৮ ডিসেম্বর) চট্টগ্রাম আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে চট্টগ্রাম বিভাগীয় মাঠপর্যায়ের কর্মকর্তাদের সাথে প্রধান নির্বাচন কমিশনারের মতবিনিময় সভার শেষে প্রধান নির্বাচন কমিশনার কোন প্রশ্ন আছে কিনা জিজ্ঞেস করলে তিনি এ দাবি করেন।
কক্সবাজার জেলা থেকে সেন্টমার্টিন দ্বীপ, মহেশখালী ও কুতুবদিয়া দূরে হওয়াতে এ আবেদন করেন তিনি। তার উত্তরে প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা বলেন, যদি বিভাগীয় কমিশনার প্রয়োজন মনে করেন তাহলে আমাকে জানাবেন আমি বিবেচনা করবো।
চট্টগ্রাম বিভাগীয় কমিশনার ও রিটার্নিং কর্মকর্তা মো. আব্দুল মান্নানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা। নির্বাচন কমিশনের অতিরিক্ত সচিব শাহাদাত হোসেন, চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি খন্দকার গোলাম ফারুকসহ চট্টগ্রামের প্রশাসন এবং সশস্ত্র বাহিনীর সকল কর্মকর্তা উপস্থিত ছিলেন।
এর আগে তিন পার্বত্য জেলায় নির্বাচন নিয়ে আলোচনা সভা করেন সিইসি।

Share this post

scroll to top