উখিয়ার শীর্ষ সন্ত্রাসী গাজা সেলিম অবশেষে পুলিশের জালে আটক

12.jpg

শাকুর মাহমুদ চৌধুরী উখিয়া ::

উখিয়ার শত অপকর্মের হোতা, ডজন মামলার পলাতক আসামী আব্দুর রহিম সেলিম প্রকাশ গাজা সেলিম অবশেষে পুলিশের জালে আটকা পড়েছে। সোমবার রাত ৮টার দিকে উখিয়া থানা পুলিশের উপ- পরিদর্শক মিল্টন দে এর নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে মালভিটা পাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করেছে বলে জানা গেছে।
স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রাজাপালং ইউনিয়নের মালভিটা পাড়া গ্রামের মৃত ছিদ্দিক আহম্মদের ছেলে এলাকার চিহ্নিত অস্ত্রধারী ও ডজন মামলাসহ একাধিক মামলার পলাতক আসামী আব্দুর রহিম সেলিম ওরপে গাজা সেলিম দীর্ঘ দিন ধরে উখিয়ার বিভিন্ন ক্যাম্পে অবস্থান নিয়ে ক্যাম্প ভিত্তিক মাদক ব্যবসায়ীদের সাথে সিন্ডিকেট গড়ে তোলে সংশ্লিষ্ট আইনপ্রয়োগকারী সংস্থার চোখকে ফাঁকি দিয়ে দেশে বিভিন্ন অঞ্চলে মরণ নেশা ইয়াবা পাচার ও সেবনে জড়িয়ে পড়ার পাশাপাশি এলাকার উঠতি বয়সী ছাত্র ও যুবসমাজকে ধ্বংস করে যাচ্ছে।
মালভিটা পাড়া গ্রামের আবু ছিদ্দিক জানান, গাজা সেলিমের অবাধে ইয়াবা পাচার ও সেবনের প্রতিবাদ করায় সে তার মা ও বোনকে বেধড়ক মারধর পূর্বক গুরুতর আহত করে। এসময় এলাকাবাসীরা আহত মা ও বোনকে তার হামলার কবল থেকে উদ্ধার করে উখিয়া হাসপাতালে ভর্তি করারমত জঘন্য ঘটনাও ঘটে। পরে মা বাদী হয়ে উপজেলা নির্বাহী অফিসার বরাবরে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
সম্প্রতি গাজা সেলিম ও তার ঘনিষ্ট সহচর তানভির শাহরিয়া মাদক ব্যবসায়ীদের সাথে আতাঁত করে উখিয়া ক্রাইম নিউজের সম্পাদক ও প্রকাশক মাহমুদুল হক বাবুলের বিকৃত ছবি ফেসবুকে পোষ্ট করে সম্মানহানি ও চাদাঁদাবী করার দায়ে মাহমুদুল হক বাবুল বাদী হয়ে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত – ২ কক্সবাজারে তথ্য প্রযুক্তি আইনের ৫৭ ধারায় একটি মামলা রুজু করে। যার মামলা নং- ৩৩৭/২০১৬, ১৫ আগষ্ট ১৯৯৮ ইং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকীর কাঙ্গালী ভোজের মাংসে বিষ মিশিয়ে গণহারে মানুষ হত্যার চেষ্টায় উখিয়া থানা মামলা নং ৫, তারিখঃ ১৫/৮/১৯৯৮ইং, সহকারী কমিশনার (ভুমি) জাহাঙ্গীর আলমকে মানহানি করার দায়ে উখিয়া থানা মামলা নং- ৫ তারিখঃ ৮/১/০২, সহকারী কমিশনার (ভুমি) জাহাঙ্গীর আলমকে মামলার করার দায়ে কাফনের কাপড় পাঠানো জিডি নং-২৮৯, তারিখঃ ৮/১/০২, চাকবৈঠা গ্রামে অশ্লীল নাচ গানের আসরে পুলিশের উপর হামলার ঘটনায় উখিয়া থানা মামলা নং- ০১, তারিখঃ ০১/০২/০৩ইং, ডাক্তার হারুন আর রশিদ এর বিরুদ্ধে মানহানিকর সংবাদ পরিবেশন করার দায়ে সি আর মামলা নং-৫৭, ২০০৪, কলমি প্রভা বড়–য়া পিতা সুনিল বড়–য়া সাং-রুমখাঁ হাতিরঘোনাকে হুমকি ও ভয়ভীতি প্রদর্শন করার দায়ে নন জি, আর মামলা নং-৯৩/১০, জসিম উদ্দিন চৌধুরী (বিএ এম) উপজেলা আনসার কোম্পানী কমান্ডারকে মানহানি করার দায়ে জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত কক্সবাজার মামলা নং- ২৬৪/২০১০, অবসর প্রাপ্ত সেনা সার্জেন্ট কবির আহম্মদ প্রকাশ বাবুলের ছেলে সোহাগকে মারধর পূর্বক গুরুতর জখম করার দায়ে উখিয়া থানা মামলা নং- ২২, তারিখঃ ২৭/৫/২০১২ইং। এ ব্যাপারে উখিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল খায়ের আসামী আটকের সত্যতা স্বীকার করেন।

Share this post

scroll to top