সংবাদ শিরোনাম
উখিয়ায় বন বিভাগের অভিযানে অবৈধ বালি উত্তোলনের সরঞ্জমাধি উদ্ধারউখিয়ার ডেইলপাড়া করইবনিয়া এলাকা ইয়াবার জোওয়ারে ভাসছেউখিয়ার শীর্ষ ইয়াবা ডন মীর আহম্মদ অধরাহাজীর পাড়ার শীর্ষ ইয়াবা কারবারী মীর আহম্মদকে ধরিয়ে দিনউখিয়ার নুরুল আলমকে গ্রেপ্তারে বেরিয়ে আসবে ইয়াবা ও অস্ত্রসহ গুরুত্বপূর্ণ…থাইংখালী বিট কর্মকর্তার বিরুদ্ধে পাহাড়সম দুর্নীতির অভিযোগউখিয়ায় বন বিভাগের অভিযানে মাটিবর্তী ডাম্পার গাড়ী আটকজালিয়া পালংয়ে ছিনতাইকারীদের হাতে নিঃশ্ব হলেন খামার ব্যবসায়ী – আহত…উখিয়ার শীর্ষ ইয়াবা কারবারী আলী আকবর বিদেশী মদসহ আটকউখিয়ার মুছারখোলা বিট কর্মকর্তা আবছারের নেতৃত্বে পাহাড় কাটা ও বালি…

8 চট্টগ্রাম শাহ্‌ আমানতে ২০টি সোনার বারসহ যাত্রী আটক

USER_SCOPED_TEMP_DATA_orca-image-1987670850.jpeg

উখিয়া ক্রাইম নিউজ ডেস্ক::

চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে ২০টি সোনার বারসহ অহিদুল আলম (৩০) নামে দুবাই থেকে আসা বিমানের একটি ফ্লাইটের যাত্রী কে আটক করেছে কাস্টমস কর্তৃপক্ষ।
রোববার (৮ ডিসেম্বর) সকালে দুবাই থেকে বাংলাদেশ বিমানের ফ্লাইট থেকে তাকে আটক করা হয়।

আটককৃত যাত্রী অহিদুল আলম চট্টগ্রামের হাটহাজারী উপজেলায় তার বাডি।

বিমানবন্দর কাস্টমসের উপ-কমিশনার রিয়াদুল ইসলাম বলেন, অহিদুল আলমের জ্যাকেটের ভেতর কৌশলে ২০টি সোনার বার লুকানো ছিল। তার দেহ তল্লাশি চালিয়ে সেগুলো উদ্ধার করা হয়।

“প্রতি তিন-চার মাস পরপর তিনি দেশে আসেন। বিমানটি দুবাই থেকে চট্টগ্রাম হয়ে ঢাকা যাওয়ার কথা ছিল। কিন্তু অহিদুল আলম চট্টগ্রামের বাসিন্দা হওয়া স্বত্ত্বেও তিনি এই বিমানে ঢাকায় যাচ্ছিলেন। সম্ভবত সোনার বারগুলো ঢাকায় পৌঁছে দেওয়া তার উদ্দেশ্য ছিল। জিজ্ঞাসাবাদে বিস্তারিত জানা যাবে।”

উদ্ধার হওয়া স্বর্ণের পরিমাণ দুই কেজি ৩৪০ গ্রাম এবং বাজার মূল্য প্রায় এক কোটি টাকা বলে শুলাক কর্মকর্তারা জানিয়েছেন।

Share this post

scroll to top