হিমছড়ি থেকে উদ্ধার লাশের পরিচয় মেলেনি

Untitled-1_1-5.jpg

উখিয়া ক্রাইম নিউজ ডেস্ক::

কক্সবাজারের হিমছড়ি মেরিন ড্রাইভ সংলগ্ন ঝোঁপ-জঙ্গল থেকে শনিবার উদ্ধার গুলীবিদ্ধ মৃতদেহের পরিচয় এখনও শনাক্ত করা যায়নি। রামু থানার হিমছড়ি ফাঁড়ি পুলিশ শনিবার দুপুর ১২টার দিকে হিমছড়ি-দরিয়ানগর মেরিন ড্রাইভের এক নং ব্রীজের পূর্বপাশের জঙ্গল থেকে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠায়।
রামু থানার হিমছড়ি ফাঁড়ির আইসি ইন্সপেক্টর আতিকুল ইসলাম জানান, স্থানীয় কাঠুরিয়াদের সূত্রে খবর পেয়ে শনিবার দুপুর ১২টার দিকে মেরিন ড্রাইভ সংলগ্ন ঝোঁপের মধ্য থেকে আনুমানিক ৩৫ বছর বয়সী অজ্ঞাত এক ব্যক্তির গুলীবিদ্ধ মৃতদেহ উদ্ধার করা হয়। মৃতদেহটি ময়না তদন্তের পর বর্তমানে কক্সবাজার সদর হাসপাতালের হিমঘরে পড়ে রয়েছে। কিন্তু ঘটনার ২৬ ঘন্টা পার হয়ে গেলেও লাশের পরিচয় এখনও শনাক্ত করা যায়নি।
উল্লেখ্য, এরআগে গত অক্টোবরেও একই এলাকা থেকে কয়েকদিনের ব্যবধানে দুটি অজ্ঞাতনামা ব্যক্তির মৃতদেহ উদ্ধার করা হয়। পরে তাদের পরিচয় হয় সন্দেহভাজন ইয়াবা ব্যবসায়ী ািহসাবে। গত সপ্তাহেও শহরের হিলডাউন সার্কিট হাউস এলাকায় স্থানীয় পর্যটকের রগ কেটে নেয়ার ঘটনায় অভিযুক্ত এক ছিনতাইকারীর গুলীবিদ্ধ মৃতদেহ কক্সবাজার শহরের কবিতাচত্বর সৈকত থেকে উদ্ধার হয়।

Share this post

scroll to top