ফাঁড়ি উদ্বোধন করতে আইজিপি জাবেদ পাটোয়ারী বুধবার সেন্টমার্টিন আসছেন

saintmartin-police-fadi.jpg

উখিয়া ক্রাইম নিউজ ডেস্ক::

টেকনাফের সেন্টমার্টিনে নবনির্মিত পুলিশ ফাঁড়ি ও পুলিশ অফিসার্স মেস উদ্বোধন করতে বুধবার ৫ জানুয়ারি আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী সেন্টমার্টিন আসছেন।

দৃষ্টিনন্দন স্থাপত্য শৈলীতে দেশের একমাত্র প্রবাল দ্বীপ সেন্টমার্টিনে পুলিশ ফাঁড়ি ও পুলিশ অফিসার্স মেস ভবন ২ টি নির্মিত হয়েছে। শনিবার কক্সবাজারের পুলিশ সুপার এ.বি.এম মাসুদ হোসেন বিপিএম (বার) সেন্টমার্টিনে নবনির্মিত পুলিশ ফাঁড়ি ও পুলিশ অফিসার্স মেস পরিদর্শনে যান। পরিদর্শনকালে তিনি টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত ওসি এবিএমএস দোহা, সেন্টমার্টিন পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর ফজলুল আলম সহ অন্যান্যদের উদ্বোধনের ব্যপারে প্রয়োজনীয় দিক নির্দেশনা দেন।আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী কর্তৃক বুধবার ৫ জানুয়ারি সেন্টমার্টিনে নবনির্মিত পুলিশ ফাঁড়ি ও পুলিশ অফিসার্স মেস উদ্বোধনের দিনক্ষণ সুনির্দিষ্ট হয়েছে। তবে আইজিপি যদি ৪ ফেব্রুয়ারী সেন্টমার্টিন যান, তাহলে রাত্রিযাপন করে ৫ জানুয়ারি উদ্বোধনের পর সেন্টমার্টিন ত্যাগ করবেন। আর যদি আইজিপি ৫ ফেব্রুয়ারী সেন্টমার্টিন যান, তাহলে উদ্বোধনের পর ঐদিন তিনি সেখানে রাত্রিযাপন করে ৬ ফেব্রুয়ারী সেন্টমার্টিন ত্যাগ করার কথা রয়েছে। তবে আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারীর সেন্টমার্টিনের চুড়ান্ত সফরসূচি রোববার বিকেলের মধ্যে জানা যাবে বলে সিবিএন-কে নির্ভরযোগ্য সুত্র জানিয়েছেন। উদ্বোধনী অনুষ্ঠানে আইজিপি’র সাথে পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক বিপিএম (বার) পিপিএম, অতিরিক্ত ডিআইজি মোঃ জাকির হোসেন খান পিপিএম, কক্সবাজারের পুলিশ সুপার এ.বি.এম মাসুদ হোসেন বিপিএম (বার) সহ জেলার উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত থাকবেন।

প্রসংগত, সেন্টমার্টিনের নবনির্মিত দৃষ্টিনন্দন স্থাপনা ২ টি ও কক্সবাজার জেলা পুলিশের অন্যান্য স্থাপনা দেখতে গত ১১ জানুয়ারী পুলিশ সদর দপ্তরের এ্যাডিশনাল আইজি (এফএন্ডডি) মোঃ শাহাব উদ্দীন কোরেশীর নেতৃত্বে একটি উচ্চ পর্যায়ের টিম কক্সবাজারে আসেন। তাঁরা ১২ জানুয়ারি সেন্টমার্টিন সফর করেন। সফরকালে এ্যাডিশনাল আইজি (এফএন্ডডি) মোঃ শাহাব উদ্দীন কোরেশীর নেতৃত্বে পুলিশ হেডকোয়ার্টার্স থেকে আসা সফর সঙ্গী হিসেবে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পুলিশ হেডকোয়ার্টার্সের ডিআইজি (এফঅ্যান্ডডি), এ্যাডিশনাল ডিআইজি (ডেভেলপমেন্ট-১), এ্যাডিশনাল ডিআইজি (ডেভেলপমেন্ট-২), এ্যাডিশনাল ডিআইজি (ফিন্যান্স এন্ড বাজেট), এআইজি (ওয়েলফেয়ার অ্যান্ড পেনশন) এবং এআইজি (ওয়েলফেয়ার ট্রাস্ট)।এদিকে, আগামী সোমবার ৩ ফেব্রুয়ারী বিকেলে টেকনাফ সরকারি ডিগ্রী কলেজ মাঠে ইয়াবাকারবারীদের দ্বিতীয় দফায় আত্মসমর্পণ অনুষ্ঠান ও বুধবার ৫ ফেব্রুয়ারী টেকনাফের সেন্টমার্টিনে নবনির্মিত পুলিশ ফাঁড়ি ও পুলিশ অফিসার্স মেস উদ্বোধন করতে আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারীর প্রোগ্রাম সহ ১ দিনের ব্যবধানে ২ টি বড় ও গুরুত্বপূর্ণ প্রোগ্রামের প্রস্তুতি নিতে কক্সবাজার জেলা পুলিশ বেশ কর্মব্যস্ত সময় পার করছে।

Share this post

scroll to top