উখিয়ার তেলখোলায় সন্ত্রাসীদের হামলায় আহত ১

pic-a-1.jpg

উখিয়া ক্রাইম নিউজ ডেস্ক::

উখিয়ার ক্রাইম জোন নামে খ্যাত পালংখালী ইউনিয়নের তেলখোলা হাতিমারা এলাকায় সন্ত্রাসীদের হামলা এক ফুল ঝাড়– ব্যবসায়ী গুরুতর আহত হয়েছে। গত বুধবার এ হামলার ঘটনাটি ঘটেছে।
থানায় দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা গেছে, পালংখালী ইউনিয়নের তেরখোলা গ্রামের আবুল বশরের দুই ছেলে এলাকার চিহ্নিত অস্ত্রধারী ও শীর্ষ সন্ত্রাসী হামিদুল হক প্রকাশ ভুট্রো ডাকাত (৩৫), আবুল হাশেম (২০) এর নেতৃত্বে আবুল বশরের জামাই বর্মাইয়া নুর মোহাম্মদ (৩০)সহ শীর্ষরা পূর্ব শক্রুতার জের ধরে হত্যার উদ্দেশ্য একই এলাকার নুরুল বশরের ছেলে হতদরিদ্র ফুলঝাড়– ব্যবসায়ী ছৈয়দ আলম (২৫) গত বুধবার রাত সাড়ে ৮ টার দিকে তেলখোলা বাজারস্থ ফুল ঝাড়– ব্যবসায়ী আবুল হাশেম এর নিকট থেকে ব্যবসায়ীক হিসাব নিকাশ ছেড়ে ৪৫ হাজার টাকা নিয়ে হাতিমারাস্থ তার বাড়ীতে যাওয়ার পথে উল্লেখিত অস্ত্রধারীরা গতিরোধ করে তাকে লাঠিসোটা ও ধারালো অস্ত্রসস্ত্র নিয়ে এলোপাতাড়ি হামলা চালিয়ে গুরুতর আহত করে ক্ষান্ত না হয়ে তার পকেটে থাকা ৪৫ হাজার টাকা ছিনিয়ে নেয় বলে প্রত্যক্ষদর্শী আবুল হাশেম বিষয়টি প্রতিবেদককে নিশ্চিত করেছেন।
প্রত্যক্ষদর্শী আবুল হাশেম বলেন, হামিদুল হক ভুট্রোসহ শীর্ষরা এলাকায় এত যে, বেপরোয়া হয়ে উঠেছে তা বলারমত নই। তাদের বেপরোয়া চাঁদাবাজী, টেন্ডারবাজী, মাদক বেছা বিক্রিসহ নানা অপরাধ জনক কর্মকান্ডে এলাকার সাধারন মানুষ অতিষ্ট হয়ে উঠেছে। তাই অতি শিঘ্রই উক্ত হামলা ও লুটপাটের সাথে জড়িতের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা না নিলে এলাকার আইনশৃংলা পরিস্থিতি অবনতি হওয়ার আশংকা দেখা দিবে বলে তিনি জানান। তাই তাদেরকে তদন্তপূর্বক আইনের আওতায় নিয়ে আসার জন্য জেলা পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করছি।
এব্যাপারে আহতের স্ত্রী মালেকা বেগম বাদী হয়ে ৩জনকে আসামী করে উখিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন বলে তিনি জানান।

Share this post

scroll to top