উখিয়ার মরিচ্যায় সীমানা বিরোধকে কেন্দ্র করে রক্তক্ষয় সংঘর্ষ – আহত ১

pic-1-2.jpg

উখিয়া ক্রাইম নিউজ ডেস্ক::

উখিয়ার হলদিয়া পালং ইউনিয়নের পাগলিরবিল এলাকায় সীমানা বিরোধের জের ধরে প্রতিপক্ষরা বর্বর হামলা চালিয়ে এক মহিলাকে গুরুতর আহত করেছে। রোববার সকাল সাড়ে ৮ টার দিকে এ ঘটনাটি সংঘটিত হয়েছে।
সরজমিন ঘটনাস্থল ঘুরে দেখা যায়, উপজেলার হলদিয়াপালং ইউনিয়নের পাগলিরবিল গ্রামের মৃত মোঃ ইসমাঈলের দুই ছেলে মোঃ ইয়াছিন ও গোরা মিয়া দীর্ঘ দিন ধরে বসতভিটার সীমানা নিয়ে বিরোধ চলে আসছিল। উক্ত সীমানা বিরোধকে কেন্দ্র করে রোববার সকাল সাড়ে ৮টার দিকে উভয় পক্ষের তর্কবিতর্কের এক পর্যায়ে গুরা মিয়ার ছেলে এলাকার চিহ্নিত অস্ত্রধারী ও শীর্ষ সন্ত্রাসী হাকিম আলী (২৫) এর নেতৃত্বে একই এলাকার মৃত মোঃ ইসমাঈলের ছেলে সাগর আলী (৩৫), গোরা মিয়া (৫০) ও তার ছেলে আব্দুল আলম (২৮) সহ শীর্ষরা ইয়াছিন আলীর স্ত্রী রুবি আক্তার (৩০) কে ধারালো দা, কিরিচ, ইত্যাদি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে শরীরের বিভিন্ন অংশে গুরুতর জখম করে বলে বিষয়টি নিশ্চিত করেছেন আহতের ভাই আব্দুস ছবুর। শোর চিৎকারে লোকজন এগিয়ে এসে আহতকে মুমর্ষ অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করেন। কর্তব্যরত চিকিৎসক আহতকে উন্নত চিকিৎসার জন্য চমক হাসপাতালে রেফার করেছেন বলেও তিনি জানান।
আব্দুস ছবুর আরো জানান, বর্তমানে আহত রুবি আক্তার মৃত্যুর সন্ধিক্ষনে এবং ঘনঘন বুমি করতেছে। যে কোন মূহুত্বে মারা যাওয়ার সম্ভাবনাও রয়েছে বলে তিনি জানান। শুধু তাই নয়, হামলাকারীর প্রধান হাকিম আলী মুঠোফোনে থানা বা আদালতের আশ্রয় না নেওয়ার জন্য প্রতিনিয়ত হুমকি ধমকি অব্যাহত রেখেছে। এব্যাপারে হামলার সাথে জড়িতদের বিরুদ্ধে থানায় মামলার প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।

Share this post

scroll to top