উখিয়ার খেওয়াছুড়িতে বখাটেদের হাতে জিম্মি দষায় জীবন যাপন করছে অসহায় পরিবার

pic-ukhiya.jpg

উখিয়া ক্রাইম নিউজ ডেস্ক::

উখিয়ার হলদিয়াপালং ইউনিয়নের পাতাবাড়ী খেওয়াছুড়ি এলাকায় স্থানীয় বখাটেদের উত্তাপ্তের ফলে একটি অসহায় পরিবার জিম্মি দষায় জীবন যাপন করছে বলে অভিযোগ উঠেছে।

সরজমিন ঘটনাস্থল ও এলাকার বেশ কয়েকজন লোকের সাথে কথা বলে জানা গেছে, খেওয়াছুড়ি গ্রামের সাবেক ইউপি সদস্য মৃত মুখলেছুজামানের বখাটে ছেলে ও উখিয়া পল্লী বিদ্যুৎ অফিসের চিহ্নিত দালাল আজিম উদ্দিন একই এলাকার মালয়েশিয়া প্রবাসী মাহবুবুল আলমের পরিতাক্ত স্ত্রী অসহায় শাহেনা আকতারকে দীর্ঘ  দিন ধরে অনৈতিক প্রস্তাব দিয়ে আসছিল, তারই ধারাবাহিকতায় ও  অনৈতিক প্রস্তাবে রাজি না হওয়ায় লম্পটি আজিম উদ্দিনের লেলিয়ে দেয়া মোকতার ও উলাইয়াসহ শীর্ষরা অসহায় শাহেনা আকতারের বসতঘরে প্রতিনিয়ি  ইটপাটকেলসহ বসতঘর ভেঙ্গে গুড়িয়ে দেওয়ার হুমকি ধমকি দিচ্ছে বলে ভুক্তভোগী শাহেনা আকতার বিষয়টি প্রতিবেদককে নিশ্চিত করেছে।

ভুক্অতভোগী শাহেনা আরো বলেন, তাদের অনৈতিক প্রস্তাবে রাজি না হলে আগামী এক সাপ্তাহের মধ্যে এলাকা ছেড়ে চলে যেতে হবে। অন্যতায় ঘরবাড়ী জ্বালিয়ে দেওয়া হবে মর্মে হুংকার দিচ্ছে বলে তিনি জানান। তাই তিনি তার ও পরিবারের নিরাপত্তার জন্য জেলা পুলিশ সুপার ও উখিয়া থানার ওসির হস্তক্ষেপ কামনা করছেন। এব্যাপারে স্থানীয় ইউপি সদস্য বাদশাহ মেম্বার জানান, এটি নতুন কিছু নয়, খেওয়াছুড়ি এলাকায় প্রতিনিয়ত এ ধরনের ঘটনা ঘটতে থাকে।

Share this post

scroll to top