মেম্বারের ছেলে ইয়াবা ব্যবসায়ী বলে কথা ? হামলায় আহত ১

pic-1-1.jpg

উখিয়া ক্রাইম নিউজ ডেস্ক::

উখিয়ার মরিচ্যা পাগলিরবিল এলাকায় ইয়াবা ব্যবসায়ী কর্তৃক এক ব্যবসায়ীকে হামলা চালিয়ে গুরুতর আহত করেছে বলে জানা গেছে। শনিবার ১৬ মে সন্ধা ৭টার দিকে এ ঘটনাটি ঘটেছে।

থানায় দায়েরকৃত এজাহার ও এলাকার বেশ কয়েকজন লোকের সাথে কথা বলে জানা গেছে, উখিয়া উপজেলাধীন হলদিয়াপালং ইউনিয়নের পাগলিরবিল এলাকার বীর মুক্তিযোদ্ধা আলী আকবর বাঙ্গালীর ছেলে বিশিষ্ট ব্যবসায়ী মোঃ রেজয় রাব্বি (২৫) ১৬ মে শনিবার সন্ধা ৭টার দিকে মরিচ্যা বাজার থেকে ব্যবসায়ীক কাজ শেষে মোটর সাইকেল যোগে মেম্বারের বাড়ীর সামনে পৌছলে, একই এলাকার ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য আলী আহম্মদ মেম্বারের ছেলে এলাকার চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী ও আন্ডার গ্রাউন্ডে থাকা শীর্ষ সন্ত্রাসী বোরহান উদ্দিন (৩০) এর নেতৃত্বে তার চেইন অব কমান্ড মৃত কালা মিয়ার ছেলে ফারুক, ঠান্ডা মিয়ার ছেলে সেফাইদুল হক,মৃত আব্দুস ছালামের ছেলে আশেক ও আলী আহম্মদের ছেলে মেহেদী হাসানসহ শীর্ষরা পূর্ব শক্রতা, ইয়াবা ব্যবসা, ও বিভিন্ন অনৈতিক কর্মকান্ডে বাধা দেওয়ার ঘটনার জের ধরে মোটর সাইকেল গতিরোধ করে তাকে এলোপাতাড়ি হামলা চালিয়ে নগদ ২৬,৬০০/,ঈদ খরচের টাকা ১৫,০০০/সহ ৪১ হাজার টাকা লুট করে ক্ষান্ত না হয়ে ফের মোটর সাইকেলটি চিনিয়ে নেয় বলে জানিয়েছেন আহত রেজয় রাব্বি। এ সময় আহতের শোর চিৎকারে এলাকার লোকজন এগিয়ে এসে অস্ত্রধারীদের কবল থেকে আহতকে উদ্ধার করে উখিয়া হাসপাতালে ভর্তি করেন। কর্তব্যরত চিকিৎসক আহত সংখ্যামুক্ত নয় বলে জানিয়েছেন।
আহতের ভাই নাঈম সাজ্জাদ জানান, আমার ভাই রেজয় রাব্বি হামলার মূল নায়ক ইয়াবা বোরহান প্রতিনিয়ত আমাদেরকে প্রতিনিয়ত হামলার হত্যার হুমকি ধমকি দিচ্ছে। শুধু তাই নয়, যদি হামলার বিষয়ে থানা বা আদালতের আশ্রয় নেওয়া হয় তাহলে ভয়বাহ পরিস্থিতির শিকার হতে হবে মর্মে হুমকি দিচ্ছে। তাই আমি ও আমাদের পরিবারের নিরাপত্তার জন্য জেলা পুলিশ সুপার ও র‌্যাব ১৫, কক্সবাজারের হস্তক্ষেপ কামনা করছি। এব্যাপারে আহত রেজয় রাব্বি বাদী হয়ে ৫জনকে আসামী করে উখিয়া থানায় একটি এজাহার দায়ের করা হয়েছে বলে তিনি জানান।

Share this post

scroll to top