উখিয়ার পাতাবাড়ীতে মাদক ব্যবসায়ীর হামলায় আহত ১

s-20190925183112.jpg

উখিয়া ক্রাইম নিউজ ডেস্ক::

উপজেলার হলদিয়াপালং ইউনিয়নের উত্তর পাতাবাড়ী ঘোনার পাড়া এলাকার জাফর আলম প্রকাশ জহির মিয়ার ছেলে এলাকার চিহ্নিত মাদক কারবারী গুরা মিয়া ও তার চেইন অব কমান্ড মৃত আলী মিয়ার ছেলে ইউছুপ আলীর নেতৃত্বে একদল কারবারী বৃহত্তর সিন্ডিকেট গড়ে তোলে দিবারাত্রি সিন্ডিকেটের মাধ্যমে দেশের বিভিন্ন অঞ্চলে হাড়িহাড়ি ইয়াবা পাচার করে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে বলে অভিযোগ উঠেছে।
সরজমিন ঘটনাস্থল ঘুরে জানা গেছে, হলদিয়াপালং ইউনিয়নের উত্তর পাতাবাড়ী ঘোনার পাড়া গ্রামের মাদক স¤্রাট গুরা মিয়া ও ইউছুপ আলী দীর্ঘ দিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িয়ে রাতারাতি শূণ্যে থেকে কোটিপতির খাতায় নাম লিখিয়েছেন। তারা ইয়াবার কালো টাকার প্রভাব বিস্তার করে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করেছে বলে জানা গেছে। শুধু তাই নয়, তাদের মাদক কারবারে এলাকার কেউ বাধা প্রধান করিলে তাদের উপর নেমে আসে চরম অত্যাচার ও নির্যাতন।
ভুক্তভোগী দুবাই প্রবাসী জয়নাল উদ্দিন প্রকাশ কালুর স্ত্রী রীনা আক্তার জানান, সম্প্রতি অর্থাৎ লকডাউনে শীর্ষ মাদক কারবারী গুরা মিয়া ও তার চেইন অব কমান্ড ইউছুপ আলীর মাদক বাড়ীতে মজুদ না রাখায় ও মাদক ব্যবসায় বাধা দেওয়ার ঘটনাকে কেন্দ্র করে তাকে বেদড়ক মারধর করেছে বলে জানা গেছে। উক্ত ঘটনায় এলাকায় তমতমে অবস্থা বিরাজ করছে বলেও জানা গেছে।
ভুক্তভোগী রীনা আক্তার আরো জানান, মাদক কারবারী গুরা মিয়া ও ইউছুপ আলীর বিরুদ্ধে থানা বা আদালতের আশ্রয় নিলে তাকে স্বÑ পরিবারে হত্যা করে লাশ ঘুম করা হবে মর্মে হুমকি ধমকি দিচ্ছে। তাই সে জীবনের নিরাপত্তা চেয়ে জেলা পুলিশ সুপার ও র‌্যাব ১৫ এর হস্তক্ষেপ কামনা করেন।

Share this post

scroll to top