উখিয়ার তেলখোলায় গৃহবধু ধর্ষনের চেষ্টা – থানায় অভিযোগ

download-1.jpg

উখিয়া ক্রাইম নিউজ ডেস্ক::

উখিয়ার ক্রাইম জোন হিসাবে খ্যাত সীমান্তবর্তী পালংখালী ইউনিয়নের তেলখোলা এলাকায় এক উপজাতি গৃহবধুকে জোরপূর্বক ধর্ষনের চেষ্টা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার বিকাল ৫ টার দিকে এ ঘটনাটি ঘটেছে।
থানায় দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা গেছে, ইউনিয়নের তেলখোলা লাল পানিয়া গ্রামের আব্দুস ছোবাহানের ছেলে এলাকার চিহ্নিত সন্ত্রাসী নাছির উদ্দিন (২৩) ও তার চেইন অব কমান্ড নুর আহম্মদের ছেলে গুরা মনিয়া (২০) একই গ্রামের জুদীক কুমার তঞ্চঙ্গ্যা (২৫) এর স্ত্রী ইন্দিরা তঞ্চঙ্গ্যা (২০) প্রতিদিনের ন্যায় তার নিজস্ব খামার বাড়ী বেতবুনিয়ার পার্শ্বভর্তী ফলজ বাগান থেকে লাকড়ী কুড়িয়ে বাড়ী ফেরার প্রস্তুতিকালে পূর্বপরিকল্পিত ভাবে উল্লেখিত লম্পটরা তাকে জোরপূর্বক ধর্ষনের চেষ্টা চালানোর সময় শোর চিৎকারে স্বামী জুদীক কুমার তঞ্চঙ্গ্যা দ্রুত এগিয়ে এসে লম্পটদের কবল থেকে তার স্ত্রীকে ধর্ষনের কবল থেকে রক্ষা করে বলে স্বামী জুদীক কুমার তঞ্চঙ্গ্যা প্রতিবেদককে জানান।
ভুক্তভোগীর স্বামী জুদীক কুমার তঞ্চঙ্গ্যা জানান, লম্পট নাছির উদ্দিন ও গুরা মনিয়ার ব্যাপারে থানা বা আদালতের আশ্রয় নিলে তাদেরকে হত্যা করে লাশ ঘুম করা হবে মর্মে হুমকি ধমকি দিচ্ছে বলেও তিনি জানান। এব্যাপারে জুদীক কুমার তঞ্চঙ্গ্যা বাদী হয়ে অভিযোক্ত দুইজনকে প্রধান আসামী করে উখিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন বলে তিনি জানান।

Share this post

scroll to top