ঘুমধুমে ইয়াবা লুটপাটের ঘটনায় উত্তাল

ceab04c4680df1a21be91acd46cdcc28-yaba-tablets-1-640x336-1.jpg

উখিয়া ক্রাইম নিউজ ডেস্ক::

উখিয়ার পার্শ্ববর্তী নাইক্ষ্যংছড়ি উপজেলার সীমান্তবর্তী ঘুমধুম ইউনিয়নের বেতবুনিয়া এলাকায় ইয়াবা লুটপাটের ঘটনায় একটি পরিবার এলাকা ছাড়ার উপক্রম দেখা দিয়েছে বলে অভিযোগ উঠেছে।
সরজমিন ঘুমধুম ও জলপাইতলী এলাকা ঘুরে জানা গেছে, গত ৩০ মে সীমান্তের ঘুমধুম বেতবুনিয়া পশ্চিম পাড়া গ্রামের সাবেক ইউপি সদস্য ফজল মেম্বারের ছেলে এলাকার চিহ্নিত ইয়াবা কারবারী ইলিয়াছ প্রকাশ ইয়াবা ইল্যার ১০ হাজার পিস ইয়াবা লুটপাটের ঘটনার জের ধরে জলপাইতলী এলাকার টমটম চালক নুরুল ইসলামকে বেদড়ক মারধর করে গুরুতর জখম করেছে বলেও জানা গেছে। বর্তমানে ইয়াবা ইল্যার অব্যাহত হুমকির মূখে হতদরিদ্র টমটম চালক স্ব-পরিবারে এলাকা ছাড়ার উপক্রমও দেখা দিয়েছে।
ভুক্তভোগী নুরুল ইসলাম জানান, ইয়াবা ইলিয়াছ এর ১০ হাজার পিস ইয়াবা লুটপাট করেছে তার পাচারকারী গিয়াস উদ্দিন। উক্ত ইয়াবা লুটপাটের ঘটনায় দিশেহারা হয়ে ও পূর্ব শক্রুতার জেরধরে আমার উপর ছাপিয়ে দিয়ে তার চেইন অব কমান্ড জলপাইতলী সিন্ডিকেটের অন্যতম গডফাদার সেলিমকে দিয়ে মিথ্যা চুরির অজুহাত দেখিয়ে আমাকে ও আমার পরিবারকে অস্ত্রের মূখে জিম্মি করে এলাকা ছাড়তে বাধ্য করেছে। ভুক্তভোগী আরো বলেন, যে কোন মূহুর্তে আমি ও আমার পরিবারকে হত্যা, ধর্ষন, ঘুমসহ জঘন্যতম ঘটনা ঘটাতে পারে তারা। তাই আমি ও আমার পরিবারের জীবনের নিরাপত্তার জন্য বান্দরবান জেলা পুলিশ সুপার ও ওসি নাইক্ষ্যংছড়ির হস্তক্ষেপ কামনা করছি।

Share this post

scroll to top