থাইংখালী সীমান্তের শীর্ষ ইয়াবা কারবারী সাইফুল অধরা

pic-3.jpg

উখিয়া ক্রাইম নিউজ ডেস্ক::

উখিয়ার পালংখালী ইউনিয়নের থাইংখালী রহমতেরবিল সীমান্ত সংলগ্ন এলাকায় বসবাসরত ছলুর দুই ছেলে এলাকার চিহ্নিত ইয়াবা কারবারী সাইফুল ইসলাম ও তার ভাই আনোয়ার প্রকাশ ইয়াবা আনোয়ার লকডাউন সুযোগকে কাজে লাগিয়ে ও সংশ্লিষ্ট প্রশাসনের চোখকে ফাঁকি দিয়ে রমরমা ইয়াবা বানিজ্য চালিয়ে গেলেও রয়ে গেছে ধরা ছোয়ার বাইরে।
সূত্রমতে, দীর্ঘ দিন ধরে সাইফুল ও আনোয়ার দুই ভাই একটি বৃহত্তর সিন্ডিকেট তৈরি করে দেশের বিভিন্ন অঞ্চলে নিরবে পাচার করে হাতিয়ে নিচ্ছে লাখ লাখ টাকা। কিন্তু দেখার কেউ নেই।
স্থানীয় সচেতন লোকজন বলেন, প্রশাসনের চোখে ধুলা দিয়ে তারা দীর্ঘ দিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িয়ে আজ শূণ্যে থেকে কোটিপতি হয়ে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করছে। শুধু তাই নয়, তাদের কথামত কেউ যদি মাদক বহন না করে তাহলে তাদের উপর নেমে আসে চরম অত্যাচার ও নির্যাতন। তাই এলাকার কেউ তাদের বিরুদ্ধে কথা বলার সাহস পাইনা। তারা আরো বলেন, ইয়াবা সাইফুলের পিতা ছলু প্রতিনিয়ত উখিয়া থানার সামনে সকাল থেকে সন্ধা পর্যন্ত বসে থেকে প্রশাসনের দিকবেদিক লক্ষ করে এলাকায় তথ্য পাচার করে থাকে। তাই অতি শিঘ্রই উল্লেখিত দুই ভাইকে গ্রেপ্তারপূর্বক কঠিন শাস্তির আওতায় নিয়ে আসার জন্য জেলা পুলিশ সুপার ও র‌্যাব ১৫ এর হস্তক্ষেপ কামনা করেন।

Share this post

scroll to top