মরিচ্যা পাতাবাড়ীতে ৬ দিনেও উদ্ধার হয়নি প্রতিবন্ধি মোঃ হোসেন

pic-ukhiya-1.jpg

উখিয়া ক্রাইম নিউজ ডেস্ক::

উখিয়ার হলদিয়াপালং ইউনিয়নের পূর্ব হলদিয়া পাতাবাড়ী এলাকায় অপহ্নত প্রতিবন্ধি মোঃ হোসেন (৩০) ৬ দিনেও উদ্ধার হয়নি বলে অভিযোগ উঠেছে।
সরজমিন ঘটনাস্থল ঘুরে ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, উপজেলার হলদিয়াপালং ইউনিয়নের পাতাবাড়ী আদর্শ গ্রাম এলাকার হতদরিদ্র মোঃ ছৈয়দের ছেলে বাঁক প্রতিবন্ধি মোঃ হোসেন (৩০) কে পূর্ব শক্রতার জের ধরে একই এলাকার আব্দুস ছালামের ছেলে এলাকার চিহ্নিত অস্ত্রধারী ও শীর্ষ সন্ত্রাসী ফারুক বাহিনীর নেতৃত্বে নুরুল আলম ও আব্দুল্লাহসহ শীর্ষরা গত ১৫ জুন সোমবার বিকাল ৫ টার দিকে বাঁক প্রতিবন্ধি মোঃ হোসেনকে জোরপূর্বক অপহরণ করে পাতাবাড়ীর গহিণ অরোণ্য ছড়ার আগায় নিয়ে গিয়ে উল্লেখিত সন্ত্রাসীরা বেদড়ক মারধর পূর্বক গুরুতর জখম করার সত্যতা স্বীকার করেন প্রত্যক্ষদর্শী মৃত ঠান্ডা মিয়ার ছেলে হাজী শফি উল্লাহ।
অপহ্নতের পিতা মোঃ ছৈয়দ জানান, আমার ছেলে বাঁক প্রতিবন্ধি, সে কথা বলতে পারেনা। তাকে ফারুকসহ তার বাহিনীরা হত্যা করে লাশ ঘুম করেছে বলে তিনি দাবী করেন। তাই অতি শিঘ্রই আমার ছেলেকে জীবিত উদ্ধার পূর্বক জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য জেলা পুলিশ সুপার ও র‌্যাব ১৫ এর হস্তক্ষেপ কামনা করেন এবং পাশাপাশি থানায় মামলার প্রস্তুতি নিচ্ছে বলেও তিনি জানান।
অভিযুক্ত, ফারুকের নিকট জানতে চাইলে, সে প্রতিবন্ধি হোসেনকে মারধরের সত্যতা স্বীকার করলেও ঘুম করার কথা অস্বীকার করেন।
স্থানীয় ইউপি সদস্য বাদশাহ মেম্বার ঘটনার সত্যতা স্বীকার করেন।

Share this post

scroll to top