উখিয়ার থাইংখালীতে অস্ত্রধারীদের হামলায় আহত ১

on‡.jpg

উখিয়া ক্রাইম নিউজ ডেস্ক::

উখিয়ার থাইংখালীতে সীমানা বিরোধকে কেন্দ্র করে অস্ত্রধারীদের হামলায় একজন গুরুতর আহত হয়েছে। স্থানীয় লোকজন এগিয়ে এসে আহতকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে উখিয়া হাসপাতালে ভর্তি করেন। গত শুক্রবার রাত সাড়ে ১০ টার দিকে এ হামলার ঘটনাটি ঘটেছে।
সরজমিন ঘটনাস্থল ঘুরে জানা গেছে, উপজেলার ক্রাইম জোন হিসাবে খ্যাত পালংখালী ইউনিয়নের থাইংখালী গজোঘোনা গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে এলাকার চিহ্নিত অস্ত্রধারী ও মাদক ব্যবসায়ী আব্দুল খালেক তার ছেলে আলা উদ্দিন ও কহিনুর আকতারসহ শীর্ষরা পূর্ব শক্রুতা ও সীমানা বিরোধের জের ধরে পরিকল্পিত ভাবে একই এলাকার হতদরিদ্র আমির হোসনের ছেলে মোঃ হোসাইন (৪৬) ও তার ছেলে রাসেল উদ্দিনকে গতিরোধ করে ধারালো অস্ত্রসস্ত্র নিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করেছে বলে জানিয়েছেন ভুক্তভোগী রাসেল উদ্দিন।
স্থানীয় আলী আকবর জানান, আব্দুল খালেক ও তার ছেলে আলা উদ্দিনের অত্যাচার ও নির্যাতনে এলাকার সাধারন মানুষ অতিষ্ট হয়ে উঠেছে। যদি কেুউ তাদের অনাচারের বিরুদ্ধে কথা বলে তাহলে তার উপর নেমে আসে চরম অত্যাচার ও নির্যাতন। তাই এলাকার কেউ তার বিরুদ্ধে কথা বলার সাহস পাইনা।
ভুক্তভোগী রাসেল উদ্দিন আরো জানান, অস্ত্রধারী আব্দুল খালেক ও তার ছেলে আলা উদ্দিন হুংকার দিয়ে বলেন, তাদের বিরুদ্ধে থানা বা আদালতের আশ্রয় নিলে হত্যা করে লাশ গুম করা হবে মর্মে হুমকি ধমকি দিয়ে আসছে।
এব্যাপারে হামলার সাথে জড়িতদের বিরুদ্ধে থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন ভুক্তভোগী রাসেল উদ্দিন।

Share this post

scroll to top