নাফ নদীতে গোলাগুলি করে ৫০ হাজার ইয়াবা উদ্ধার

yaba-8.jpg

উখিয়া ক্রাইম নিউজ ডেস্ক::

নাফনদীর সীমান্ত পয়েন্ট দিয়ে মাদকের চালান খালাসের সময় বিজিবি জওয়ানেরা দুই রাউন্ড ফাঁকা গুলিবর্ষণ করে ঘটনাস্থল থেকে ৫০ হাজার ইয়াবা উদ্ধার করেছে।

বিজিবির দেওয়া তথ্যসূত্রে জানা যায়, বৃহস্পতিবার ভোররাতে টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের টেকনাফ বিওপির একটি বিশেষ টহলদল মিয়ানমার থেকে মাদকের চালান আসার সংবাদ পেয়ে সাবরাং ইউনিয়নের আলুগোলার প্রজেক্ট এলাকায় অভিযানে যায়। কিছুক্ষণ পর উত্তর-পূর্ব পাশ দিয়ে নাফ নদী হতে দুই ব্যক্তিকে সাতাঁর কেটে একটি বস্তা নিয়ে কেওড়া বনের দিকে প্রবেশ করতে দেখে টহলদলের সদস্যরা চ্যালেঞ্জ করে।এমন সময় মাদক পাচারকারীরা টহলদলের উপস্থিতি টের পেয়ে বিজিবিকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলিবর্ষণ করে।টহলদলের সদস্যরাও সরকারী সম্পদ এবং নিজের জান-মাল রক্ষার্থে পাল্টা দুই রাউন্ড ফাঁকা গুলিবর্ষণ করে। এতে মাদক পাচারকারীরা ভীত-সন্তস্ত্র হয়ে একটি বস্তা বেড়িবাঁধের পাশে ফেলে অন্ধকারের সুযোগে গ্রামের ভেতরে পালিয়ে যায়।পরে টহল দল বস্তাটি উদ্ধার করে ব্যাটালিয়ন সদরে নিয়ে গণনা করে ৫০ হাজার পিস ইয়াবা উদ্ধার করে।যার আনুমানিক মূল্য ১ কোটি ৫০ লাখ টাকা প্রায়।

এই ব্যাপারে টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান (পিএসসি) জানান, জব্দকৃত ইয়াবাগুলো টেকনাফ ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে।যা পরবর্তীতে উর্ধ্বতন কর্তৃপক্ষ, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিনিধি,গণ্যমান্য ব্যক্তি ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে প্রকাশ্যে ধ্বংস করা হবে।

Share this post

scroll to top