সংবাদ শিরোনাম
উখিয়ার ক্যাম্প থেকে ভাসানচরের উদ্দেশে রওনা হয়েছে রোহিঙ্গাদের বিশাল বহররামু সেনানিবাসে ৪ ইউনিটের পতাকা উত্তোলন করলেন সেনা প্রধানউখিয়ায় একাধিক মামলার আসামি রফিকুল হুদা আটক২ লাখ ৮০ হাজার ইয়াবাসহ মিয়ানমারের ৭ নাগরিক আটককক্সবাজার সড়কে বাস ডাকাতির ঘটনায় গ্রেপ্তার ৬নাইজেরিয়ায় ১১০ কৃষকের গলা কেটে বর্বর হত্যাকাণ্ডউখিয়া প্রেসক্লাব নির্বাচনের প্রার্থীদের তালিকা চুড়ান্ত, বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ১উখিয়ায় বন বিভাগের অভিযানে অজগর সাপ উদ্ধারউখিয়ায় বন বিভাগের অভিযানে ৪টি অবৈধ ড্রেজার মেশিন ও ১৪টি…রোহিঙ্গা সুরক্ষায় নির্দেশনা অনুযায়ী আদালতে মিয়ানমারের দ্বিতীয় প্রতিবেদন

উখিয়া সীমান্তে স্থলমাইন বিষ্ফোরণে রোহিঙ্গা কিশোর নিহত

উখিয়া ক্রাইম নিউজ ডেস্ক::

কক্সবাজার ৩৪ বিজিবির উখিয়ার রেজু আমতলী সীমান্ত পিলারের মিয়ানমারের অভ্যন্তরে স্থলমাইন বিষ্ফোরণে রোহিঙ্গা এক কিশোর নিহত হয়েছে। শনিবার (২৪ অক্টোবর) সকালে মিয়ানমারের অভ্যন্তরে মাছ শিকারে গিয়ে ফেরার পথে এ দূর্ঘটনায় পতিত হয় রোহিঙ্গা কিশোরটি। তাদের বাড়ি রেজু আমতলী তুমব্রু সীমান্তের মিয়ানমারের অভ্যন্তরে খুব কাছাকাছি। নিহত মো. জাবের (১৩), উখিয়ার কুতুপালং লাম্বাশিয়া শিবির-১/ডব্লিউ, ব্লক-ডি/৪-১৪ এর বাসিন্দা মো. এমদাদ হোসেনের ছেলে।
কুতুপালং লম্বাশিয়া রোহিঙ্গা ক্যাম্পের মাঝি সালামত উল্লাহ সত্যতা নিশ্চিত করে জানান, এমদাদদের বাড়ি রেজু আমতলী তুমব্রু সীমান্তের মিয়ানমারের অভ্যন্তরে খুব কাছাকাছি। সেখানে মাছ ধরার ছোট খাল আছে। যেখানে নিয়মিত মাছ ধরা যায়। জাবেরসহ রোহিঙ্গা ক্যাম্পের ১০-১২ জনের একটি দল প্রায় সময় ওপারে মাছ শিকারে যেত। শনিবার সকালেও তারা মাছ শিকারে গিয়ে বেলা সাড়ে ৯টার দিকে ফেরছিল। এসময় মিয়ানমার সীমান্তরক্ষী বাহিনীর পুতে রাখা স্থলমাইন বিস্ফোরণে ক্ষত-বিক্ষত হয়ে ঘটনাস্থলে মারা যায় জাবের। সঙ্গীরা তাকে উদ্ধার করে কাপড়ে মুড়িয়ে রোহিঙ্গা ক্যাম্পে নিয়ে আসে। তার ক্ষতবিক্ষত দেহটি দুপুরে দাফন করা হয়েছে। কক্সবাজার-৩৪ বিজিবির কমান্ডার লে. কর্ণেল আবু হায়দার আজাদ আহমেদের মুঠোফোনে বেশ কয়েক বার যোগাযোগ করেও সংযোগ না পাওয়ায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

Share this post

scroll to top