সংবাদ শিরোনাম
উখিয়ার ক্যাম্প থেকে ভাসানচরের উদ্দেশে রওনা হয়েছে রোহিঙ্গাদের বিশাল বহররামু সেনানিবাসে ৪ ইউনিটের পতাকা উত্তোলন করলেন সেনা প্রধানউখিয়ায় একাধিক মামলার আসামি রফিকুল হুদা আটক২ লাখ ৮০ হাজার ইয়াবাসহ মিয়ানমারের ৭ নাগরিক আটককক্সবাজার সড়কে বাস ডাকাতির ঘটনায় গ্রেপ্তার ৬নাইজেরিয়ায় ১১০ কৃষকের গলা কেটে বর্বর হত্যাকাণ্ডউখিয়া প্রেসক্লাব নির্বাচনের প্রার্থীদের তালিকা চুড়ান্ত, বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ১উখিয়ায় বন বিভাগের অভিযানে অজগর সাপ উদ্ধারউখিয়ায় বন বিভাগের অভিযানে ৪টি অবৈধ ড্রেজার মেশিন ও ১৪টি…রোহিঙ্গা সুরক্ষায় নির্দেশনা অনুযায়ী আদালতে মিয়ানমারের দ্বিতীয় প্রতিবেদন

থাইংখালীর ইউনুছকে গ্রেপ্তারে বেরিয়ে আসবে ইয়াবা পাচারসহ গুরুত্বপূর্ণ তথ্য

oo.jpg

উখিয়া ক্রাইম নিউজ ডেস্ক::

উখিয়ার থাইংখালী সীমান্ত ও ক্যাম্প ভিত্তিক ইয়াবা ব্যবসায়ীদের জনক ইউনুছ প্রকাশ ইয়াবা ইউনুছ ফের বেপরোয়া হয়ে উঠেছে। তাকে গ্রেপ্তারে বেরিয়ে আসবে ইয়াবা পাচারসহ ক্যাম্প অভ্যন্তরের নানা গুরুত্বপূর্ণ তথ্য।
উপজেলার ক্রাইম জোন ও ইয়াবার জনপদ হিসাবে খ্যাত পালংখালী ইউনিয়নের থাইংখালী জামতলী গ্রামের ছৈয়দ এর ছেলে সদ্য জেল ফেরত এলাকার চিহ্নিত ইয়াবা কারবারী ও এলাকার ত্রাস নামে খ্যাত ইউনুছ প্রকাশ ইয়াবা ইউনুছ ২০১৭ ইং থেকে মিয়ান থেকে রোহিঙ্গা অনুপ্রবেশের সুযোগকে কাজে লাগিয়ে ক্যাম্প ১৬ তে স্থাপনা নির্মান করে ক্যাম্প ভিত্তিক ইয়াবা গডফাদারদের সাথে আতাঁত করে সিন্ডিকেটের মাধ্যমে দেশের বিভিন্ন অঞ্চলে লাখ লাখ পিস ইয়াবা পাচার করে কোটি কোটি টাকা হাতিয়ে নিলেও দেখার কেউ নেই।
জামতলী গ্রামের জয়নাল জানান, সে দীর্ঘ দিন ধরে ইয়াবা ব্যবসার সাথে জড়িয়ে ইয়াবার কালো টাকার পাহাড় গড়ে তোলার পাশাপাশি এলাকার সাধারন নিরহ মানুষকে অমানবিক নির্যাতন চালানোর পাশাপাশি ত্রাসের রাজত্ব কায়েম করে চলছে। তার ইয়াবা পাচার ও অনৈতিক কর্মকান্ডে বাধা প্রদান করিলে তাদের পরিবারের উপর নেমে আসে চরম অত্যাচার ও নির্যাতন। তাই এলাকার কেউ তার বিরুদ্ধে মুখ খোলতে সাহস পাইনা।
শুধু তাই নয়, সে আজ ইয়াবার বদৌলতে শূণ্যে থেকে কোটিপতিসহ সমাজে বিখ্যাত ইয়াবা পরিবার হিসাবে সুনাম অর্জন করেছেন। তার বিরুদ্ধে মাদক আইনের সংশ্লিষ্ট ধারায় একাধিক মামলা থাকলেও রহস্যজনক কারনে পুলিশ তাকে আইনের আওতায় আনছেনা বলে মন্তব্য করেন স্থানীয় সুশিল সমাজম।
স্থানীয় সচেতন মহলরা আরো বলেন, উখিয়া – টেকনাফ সীমান্তে ইয়াবা ব্যবসায়ীদের মধ্যে ইউনুছ শীর্ষ অবস্থানে রয়েছে। বর্তমানে সীমান্তের ইয়াবা বাজার তার দখলে বলেও জানা গেছে। তাই অতি শিঘ্রই তাকে গ্রেপ্তার পূর্বক কঠিন শাস্তির আওতায় নিয়ে আসার জন্য জেলা পুলিশ সুপার ও র‌্যাব ১৫ কক্সবাজারের হস্তক্ষেপ জরুরী বলে তারা দাবী করেন।

Share this post

scroll to top