সংবাদ শিরোনাম
উখিয়ার ক্যাম্প থেকে ভাসানচরের উদ্দেশে রওনা হয়েছে রোহিঙ্গাদের বিশাল বহররামু সেনানিবাসে ৪ ইউনিটের পতাকা উত্তোলন করলেন সেনা প্রধানউখিয়ায় একাধিক মামলার আসামি রফিকুল হুদা আটক২ লাখ ৮০ হাজার ইয়াবাসহ মিয়ানমারের ৭ নাগরিক আটককক্সবাজার সড়কে বাস ডাকাতির ঘটনায় গ্রেপ্তার ৬নাইজেরিয়ায় ১১০ কৃষকের গলা কেটে বর্বর হত্যাকাণ্ডউখিয়া প্রেসক্লাব নির্বাচনের প্রার্থীদের তালিকা চুড়ান্ত, বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ১উখিয়ায় বন বিভাগের অভিযানে অজগর সাপ উদ্ধারউখিয়ায় বন বিভাগের অভিযানে ৪টি অবৈধ ড্রেজার মেশিন ও ১৪টি…রোহিঙ্গা সুরক্ষায় নির্দেশনা অনুযায়ী আদালতে মিয়ানমারের দ্বিতীয় প্রতিবেদন

কক্সবাজারে মাস্ক না পরায় পর্যটকদের জরিমানা

173811_bangladesh_pratidin_Coxs_Mask.jpg

উখিয়া ক্রাইম নিউজ ডেস্ক::

কক্সবাজারে এখন পর্যটকদের ঢল নেমেছে। সমুদ্র সৈকতসহ পর্যটন স্পটগুলোতে ভরপুর পর্যটক থাকলেও মানছেন না স্বাস্থ্যবিধি। ব্যবহার করছেন না মাস্ক।

এজন্য করোনাভাইরাসের সংকটকালীন মুহূর্ত কেটে না যাওয়ায় মাস্ক ব্যবহার বাধ্যতামূলক করতে মাঠে রয়েছে প্রশাসন।

রবিবার সকাল থেকে দুপুর পর্যন্ত সমুদ্র সৈকতের লাবনী, সুগন্ধা ও কলাতলী পয়েন্টে জেলা প্রশাসকের নির্দেশে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে ১৪ জন ব্যবসায়ী ও পর্যটককে জরিমানা করেছে।

করোনা থেকে রক্ষার্থে মাস্ক বাধ্যতামূলকের চলমান অভিযানে জেল-জরিমানার তুলনায় প্রচারণাকেই বেশি গুরুত্ব দেওয়া হচ্ছে। জেলাবাসী ও বেড়াতে আসা পর্যটকের নিরাপত্তায় এ অভিযান অব্যাহত থাকবে।

Share this post

scroll to top