উখিয়ায় ইয়াবা বানিজ্যে বেপরোয়া রোহিঙ্গারা, আটক ১

pixlr-700x390-1.jpg

উখিয়া ক্রাইম নিউজ ডেস্ক::

কক্সবাজার জেলার উখিয়া কুতুপালং বাংলাদেশ টেলিভিশন উপকেন্দ্র এর সামনে অভিযান পরিচালনা করে ৯ হাজার ৯শত ৭০ পিস ইয়াবা উদ্ধারসহ এক রোহিঙ্গা মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫। আটককৃত হলেন,বালুখালী ১০নং রোহিঙ্গা ক্যাম্পের এইচ ২৫ ব্লকের কেফায়েত উল্লাহর পুত্র এনায়েত উল্লাহ (৩৫), (রোহিঙ্গা)।

শনিবার (২০ ডিসেম্বর) দুপুর ১ টার দিকে কুতুপালং টেলিভিশন উপকেন্দ্রের মেইন গেইটের সামনে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান এ অভিযান পরিচালনা করেন। বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার র‍্যাবের সহকারী পরিচালক ( মিডিয়া অফিসার) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

তথ্যসূত্রে জানা যায়,, র‌্যাব-১৫, কক্সবাজার, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক কারবারী কক্সবাজার জেলার উখিয়া থানাধীন বাংলাদেশ টেলিভিশন টাওয়ার উখিয়া উপকেন্দ্র এর মেইন গেইটের সামনে কক্সবাজার-টেকনাফ মহাসড়কের পশ্চিম পাশের্^ রাস্তার উপর মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫, কক্সবাজার এর একটি চৌকশ আভিযানিক দল উপরোক্ত স্থানে পৌঁছালে র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে একজন ব্যক্তি পালিয়ে যাওয়ার প্রাক্কালে সন্দেহজনক এক ব্যাক্তিকে আটক করা হয়।

গ্রেপ্তারকৃত আসামীকে পালানোর কারন জিজ্ঞাসা করলে সে জানায়, তার নিকট মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট আছে। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে ধৃত আসামীর হাতে থাকা পলিথিন ব্যাগ তল্লাশী করে সর্বমোট ৯,৯৭০ (নয় হাজার নয়শত সত্তর) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। ব্যাপক জিজ্ঞাসাবাদে আসামী স্বীকার করে যে, সে দীর্ঘদিন যাবৎ টেকনাফের সীমান্তবর্তী এলাকা হতে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছে।

গ্রেফতারকৃত আসামীকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার জেলার উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

Share this post

scroll to top