উখিয়ায় স্বামীর হাতে স্ত্রী খুন

উখিয়া ক্রাইম নিউজ ডেস্ক::

কক্সবাজারের উখিয়ায় স্বামীর হাতে স্ত্রী খুন হয়েছে। রোববার দুপুর ১ টার দিকে এ হত্যাকান্ডের ঘটনাটি ঘটেছে।
সরজমিন ঘটনাস্থল ও এলাকার বেশ কয়েকজন লোকের সাথে কথা বলে জানা গেছে, উপজেলার রাজাপালং ইউনিয়নের হরিণমারা গ্রামের মৃত আব্দুল খালেক এর ছেলে ঘাতক আলী আহম্মদ পারিবারিক তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্ত্রী আনোয়ারা (৪৫) কে লাঠি দিয়ে এলোপাতাড়ি হামলা চালিয়ে গুরুতর জখম করে মাটিতে ফেলেদে।
এ সময় প্রত্যক্ষদর্শীরা আহতকে উদ্ধার করে উখিয়া হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
প্রত্যক্ষদর্শী শহিদুল্লাহ জানান, ঘাতক আলী আহম্মদের স্ত্রী আনোয়ারা বেগম শনিবার সন্ধায় পার্শ্ববর্তী বোন নুর হাবার বাড়ী বেড়াতে যায়। ওইখান থেকে রোববার সকালে বাড়ীতে আসলে ঘাতক স্বামী আলী আহম্মদ স্ত্রীর সাথে তর্কবিতর্কে জড়িয়ে পড়ার পাশাপাশি বাড়ীতে বেদড়ক মারধর করলে স্ত্রী আনোয়ারা বেগম (৪৫) ক্ষুব্দ হয়ে বাপের বাড়ীতে চলে যাওয়ার সময় রাস্তায় গতিরোধ করে ফের স্ত্রীকে লাঠি দিয়ে এলোপাতাড়ি মাথায় আঘাত করে ঘটনাস্থলে মৃত্যু নিচ্ছিত করে দ্রুত পালিয়ে যায়। নিহত আনোয়ারা বেগম এর দুই ছেলে ও দুই কন্যা সন্তান রয়েছে বলে জানা গেছে।
স্থানীয় ইউপি সদস্য শাহাজান ঘটনার সত্যতা স্বীকার করেন এবং তাকে গ্রেপ্তার পূর্বক কঠিন শাস্তির আওতায় নিয়ে আসার দাবী জানান। উখিয়া হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ কায়সার ইকবাল রহস্যজনক কারনে সাংবাদিককে তথ্য দিতে অনিহা প্রকাশ করেছে।
উখিয়া থানার অফিসার ইনচার্জ আহম্মদ সন্জুর মোরশেদ ঘটনার সত্যতা স্বীকার করার পাশাপাশি লাশটি উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে এবং হত্যাকান্ডের সাথে জড়িতদের বিরুদ্ধে হত্যা মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

Share this post

scroll to top